বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:০৯ অপরাহ্ন
শিরোনাম :
টানটান উত্তেজনায় শেষ হল শেখ রাসেল গোল্ডকাপ;বিজয়ীদের পুরষ্কার তুলে দেন অতিথিগণ টেকনাফে মুক্তি কক্সবাজার কর্তৃক বাস্তবায়িত প্রকল্পের উপকারভোগীদের মধ্যে প্রশিক্ষণ পরবর্তী নগদ অর্থ সহায়তা বিতরণ টেকনাফে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অভাবনীয় সফলতায় মেম্বার এনামের প্রতিষ্ঠিত বালিকা মাদ্রাসা টেকনাফে “অক্সফাম” কর্তৃক ভাউচার প্রোগ্রামের মাধ্যমে বিভিন্ন সামগ্রী বিতরণ “মুক্তি” কক্সবাজার কর্তৃক উপকারভোগীদের মাঝে কৃষি উপকরণ ও নগদ টাকা বিতরণ “বাংলাদেশ সমতা ঐক্য পরিষদ’র কেন্দ্রীয় কার্যনির্বাহী শাখার তৃতীয় মেয়াদে কমিটি গঠিত “মানবাধিকার দিবস” উপলক্ষে টেকনাফে কোস্ট ফাউন্ডেশনের সেমিনার রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত

অভিনন্দনে ভাসছে উজানটিয়া আওয়ামীলীগের কমিটি |বাংলাদেশ দিগন্ত

পেকুয়া প্রতিনিধি :
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০
  • ৪৯৩ বার পঠিত

বাংলাদেশ আওয়ামীলীগ নবগঠিত কক্সবাজারের পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়ন শাখার কমিটি সবমহলে
অভিনন্দন ও প্রশংসায় ভাসছেন।
গত( ০৮ ডিসেম্বর) চকরিয়া- পেকুয়া আসনের সাংসদ আলহাজ্ব জাফর আলমের পরামর্শে ও কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমানকে অবহিত করে, পূর্বের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে আগামী ৩বছরের জন্য উজানটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের নতুন কমিটি অনুমোদন দিলেন পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আবু হেনা মোস্তফা কামাল।
এরপর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্নভাবে তাদের প্রিয় নেতাকে অভিনন্দন জানাচ্ছেন আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীরা।
আওয়ামী লীগের একাধিক নেতা কর্মীরা জানিয়েছেন,
নবগঠিত কমিটিতে একাধিক ত্যাগী নেতা ও পরিশ্রমিরা স্থান পাওয়ায় পূর্বের কমিটি থেকে শক্তিশালী সাংগঠনিক দক্ষতায় আওয়ামীলীগ আরো এগিয়ে যাবে বলে আশা করছেন।
নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক জিয়াবুল হক জিকু একজন দক্ষ সংগঠক পরিশ্রমই ও ত্যাগী নেতা তিনি উপজেলা যুবলীগকে সুসংগঠিত করেছেন,তাঁর হাত ধরে উজানটিয়া ইউনিয়ন আওয়ামীলীগ আরো এগিয়ে যাবে বলে আশা করছেন অনেকে।
নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক জিয়াবুল হক জিকু জানান,তিনি বিগত ৩০ বছর থেকে রাজনীতির সাথে জড়িত প্রথমে ছাত্রলীগ করেছেন,তার পর যুবলীগ,এখন আওয়ামীলীগ’ পা রেখেছেন। তিনি উজানটিয়া আওয়ামী লীগকে আরো সুসংগঠিত এবং শক্তিশালী করার জন্য প্রয়োজনে তার জীবন পর্যন্ত দিয়ে যাবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!