মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৯:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্মসমর্পণকারী ইউনুছের বাড়ি থেকে ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার!_ নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন ফয়েজুল ইসলাম মেম্বার রোহিঙ্গা সন্ত্রাসী নিপাত যাক,বাঙালি জাতি মুক্তি পাক এই স্লোগান নিয়ে বিশাল মানববন্ধন প্রেম করে তুমি প্রতিশোধ নিতে চেয়েছো?প্রয়াত যুবতীর চিঠি! ওব্যাট-প্রান্তিক লার্নিং সেন্টারের শিক্ষার্থীরা পেলো শীতবস্ত্র |বাংলাদেশ দিগন্ত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে পেকুয়ায় সাংবাদিকদের মানবন্ধন |বাংলাদেশ দিগন্ত রোহিঙ্গাদের দ্রুত প্রত্যাবাসনের দাবিতে টেকনাফে ছাত্রলীগের মানববন্ধন টেকনাফ পৌরসভা নির্বাচনে মোহাম্মদ ইসমাইলের মেয়র প্রার্থীতা বৈধ করেছেন হাইকোর্ট মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী খোকনের নির্বাচনি অফিস উদ্বোধন হোয়াইক্যংয়ে নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন |বাংলাদেশ দিগন্ত

আত্মসমর্পণকারী ইউনুছের বাড়ি থেকে ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার!_

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ১৩৯ বার পঠিত

শাহ আলম বিপ্লব, টেকনাফ :

কক্সবাজার টেকনাফ সদর ইউনিয়নের মিঠাপানির ছড়ার আত্মসমর্পণকারী ইউনূসের বাড়ি থেকে ইয়াবা এবং ফেনসিডিল উদ্ধার করা হয়।জানা যায় বহুদিন ধরে ইয়াবা ব্যবসা করে আসছিল তারা তিন ভাই ১) তৈয়ুব ২) ইউনূস ৩) মোহাম্মদ ছিদ্দিক।তাদের নামে একাধিক মামলা রয়েছে বলে জানা যায়।ইউনূস আত্মসমর্পণ করে এসে আগের মত ইয়াবা ব্যবসা চালিয়ে আসছিল।পাশাপাশি বিভিন্ন অপকর্মের সাথে জড়িত আছে বলেও জানা যায়। তাদের নামে-বেনামে বহু জায়গা-জমি রয়েছে এবং তিনটি ট্রাকও রয়েছে। যে ট্রাক দিয়ে বিভিন্ন জায়গায় ইয়াবা পাচার করে থাকে,তাদের সিন্ডিকেট রয়েছে কক্সবাজার; চট্রগ্রাম এবং ঢাকায়।
গত ৩রা ডিসেম্বর ২০২১ইং চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতিস্হ ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে চট্টগ্রাম অভিমুখী একটি মাইক্রোবাস থামিয়ে সেখানে তল্লাশি চালিয়ে ৮ হাজার পিস ইয়াবাসহ আত্মসমর্পণকারী ইউনূসের বড় ভাই ইয়াবা গডফাদার তৈয়ুবকে আটক করে লোহাগাড়া থানা।

গোপন সংবাদের ভিত্তিতে এসআই সাজ্জাদ সজিব, এসআই হুসাইন ও এএস আই নাজিরের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ উপস্থিত সাক্ষীদের সম্মুখে উক্ত গডফাদারদের বাড়িঘর তল্লাশি করলে ৩০০০০(ত্রিশ হাজার) পিস ইয়াবা এবং ১২(বার) বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।যার আনুমানিক মুল্য=৯০১২০০০/-নব্বই লাখ ১২ হাজার টাকা। পুলিশের উপস্থিতি টের পেয়ে ইউনূসসহ বাড়িতে অবস্থানকারী সকলে পালিয়ে যায়।

এ বিষয়ে টেকনাফ থানা অফিসার ইনচার্জ ওসি হাফিজুর রহমান বলেন,ইয়াবা গডফাদারদের কোনোভাবেই ছাড় দেওয়া হবেনা এবং যারা ইয়াবা ব্যবসার সাথে জড়িত তাদেরকে আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!