বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১০:০৭ পূর্বাহ্ন

আল জাজিরার নিউজ জনগণ ও সরকার প্রত্যাখ্যান করেছে |বাংলাদেশ দিগন্ত

বিডি দিগন্ত ডেস্ক:
  • আপডেট টাইম : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫২০ বার পঠিত

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান মিয়া গোলাপ বলেছেন, আল জাজিরা যে সংবাদ করেছে সেটা বিভ্রান্তিকর গল্প। সরকারকে হেয় করার জন্য এদেশের ভাবমূর্তি নষ্ট করার জন্য। এটার সঙ্গে আমাদের বাস্তবতার কোনো মিল নেই। তারা যে নিউজ করেছে জনগণ ও সরকার প্রত্যাখ্যান করেছে।

রোবরার (৭ ফেব্রুয়ারি) দুপুরে মাদারীপুর-৩ আসনের বিভিন্ন ইউনিয়নের সাতটি পাকারাস্তা ও দুটি ভূমি অফিসের উদ্বোধন করে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

 

আল জাজিরার অনুসন্ধানী প্রতিবেদনের সমালোচনা করে আবদুস সোবহান মিয়া আরও বলেন, (এ নিউজের প্রতিবাদে) বিভিন্ন মহল নিন্দা জ্ঞাপন করেছে। আমরাও সাংবাদিকদের মাধ্যমে নিন্দা জ্ঞাপন করছি। বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করার জন্য যারা ষড়যন্ত্র করে, তারা বাংলাদেশের ও জনগণের বন্ধু না শত্রু। এদের থেকে সবাই দূরে থাকবেন।

এসময় মাদারীপুর স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের নির্বাহী প্রকৌশলী বাবুল আক্তার, কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান, উপজেলা প্রকৌশল অধিদফতরের নির্বাহী প্রকৌশলী রেজাউল করিম, ইমতিয়াজ আহম্মেদ, রমজানপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নুরুল হক রাড়ী, সাধারণ সম্পাদক দুলাল বেপারী, ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য (মেম্বার) মোস্তাফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!