বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৭:০২ অপরাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা কমিটি গঠিত : সভাপতি মাওঃ মোহাম্মদ আলী, সেক্রেটারী মাওঃ মোহাম্মদ শুয়াইব

প্রভাষক রাশেদ আনোয়ার, টেকনাফ
  • আপডেট টাইম : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
  • ৫০৩ বার পঠিত

ইসলামী আন্দোলন বাংলাদেশ গণমানুষের মুক্তির লক্ষ্যে রাজনীতি করে। অনেক চড়াই-উতরাই পেরিয়ে একটি অভিষ্ঠ লক্ষ্যকে সামনে রেখে ইসলামী আন্দোলন বাংলাদেশ তার কর্মসূচি পালনের মধ্য দিয়ে দেশের শান্তিপ্রিয় মানুষের মুক্তির ঠিকানায় পরিণত হয়েছে। দেশের মানুষকে কাংঙ্খিত মুক্তি দেয়ার লক্ষ্যে, গণ মানুষের মুখে হাসি ফুটানোর জন্য ইসলামী আন্দোলন বাংলাদেশের সকল নেতাকর্মীরা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আজকের এই জেলা শুরা অধিবেশন। কক্সবাজার জেলার সকল মানুষের কাছে ইসলামী বিপ্লবের দাওয়াত পৌঁছে দেয়ার জন্য আজকের এই শুরা একটি মাইলফলক হয়ে থাকবে।
ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা শাখার শুরা অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে আন্দোলনের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান উপরোক্ত কথা বলেন।
আজ ৩১ জানুয়ারি কক্সবাজার হোটেল মিশুক এর কনফারেন্স রুমে অনুষ্ঠিত জেলা শুরা অধিবেশনে সভাপতিত্ব করেন আন্দোলনের জেলা সভাপতি মাওলানা মোহাম্মদ আলী, জেলা সেক্রেটারী মাওলানা মোহাম্মদ শোয়াইব এর সঞ্চালনায় অনুষ্ঠিত শুরা অধিবেশন জেলা জয়েন্ট সেক্রেটারী মাওলানা ফরিদুল আলমের কুরআন তেলাওয়াত এর মাধ্যমে শুরু হয়।

সম্মেলনে বিশেষ অতিথির গুরুত্বপূর্ণ আলোচনা পেশ করেন আন্দোলনের কেন্দ্রীয় সহকারী সাংগঠনিক সম্পাদক মাওলানা খলিলুর রহমান।
শুরা অধিবেশনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আন্দোলনের জেলা সহ-সভাপতি মাওলানা আবুল হাশেম, সাংগঠনিক সম্পাদক প্রভাষক রাশেদ আনোয়ার, দ্বীনি সংগঠনের জেলা সদর আলহাজ্ব নুরুল আমিন, সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহিম, আন্দোলনের জেলা প্রচার সম্পাদক সাজ্জাদ হোসেন শাওন, অর্থ সম্পাদক হাফেজ মাওলানা মোঃ ইসমাইল, ইসলামী যুব আন্দোলন এর জেলা সভাপতি মুফতী ওসমান আল হুমাম, জাতীয় শিক্ষক ফোরামের জেলা সাধারণ সম্পাদক মুহাদ্দিস আমিরুল ইসলাম, ছাত্র আন্দোলনের জেলা সভাপতি মোরশেদ কারীমীসহ শুরা সদস্যবৃন্দ।
অধিবেশনের শেষে শুরার সদস্যদের মতামতের ভিত্তিতে প্রধান অতিথি বিগত শেসনের কমিটি বিলুপ্ত করে আগামী ২০২১-২২ শেসনের জন্য মাওলানা মোহাম্মদ আলীকে সভাপতি ও মাওলানা মোহাম্মদ শোয়াইব কে সেক্রেটারী করে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কক্সবাজার জেলা কমিটি ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!