বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৮:০১ পূর্বাহ্ন

ইসলামী যুব আন্দোলনের পালংখালী ইউনিয়ন কমিটি গঠিত |বাংলাদেশ দিগন্ত

ওসমান আল হুমাম,কক্সাবজার :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৫০১ বার পঠিত

ইসলামী যুব আন্দোলন কক্সবাজার জেলার অন্তর্গত উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়ন কমিটি গঠন উপলক্ষে আজ ১৪ সেপ্টেম্বর ২০২০ ইংরেজি বিকাল ৩ ঘটিকায় অস্থায়ী কার্যালয়ে ইউনিয়ন কাউন্সিল অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
ইসলামী যুব আন্দোলন কক্সবাজার জেলা শাখার তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মু.সেলিম পারভেজ বিন জাফর প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী যুব আন্দোলন উখিয়া উপজেলা শাখার সভাপতি মু.সাইফুল্লাহ চৌধুরী, বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন কক্সবাজার শাখার উপ সম্পাদক মু. কামাল হোসান।

প্রধান অতিথির আলোচনা শেষে ২০২০/২০২১ সেশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে দায়িত্বশীল মাঝে শপথ বাক্য পাঠ করান
সভাপতি-মুহাম্মদ শহিদুল্লাহ, সহ-সভাপতি-হারুন উর রশিদ, সাধারণ সম্পাদক-মোহাম্মদ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক-মুহাম্মদ আবদুর রহিম, সাংগঠনিক সম্পাদক-নুর উদদীন, দপ্তর সম্পাদক-আবু তাহের, অর্থ সম্পাদক-রমজান আলী বাদশা
প্রচার সম্পাদক-মুহাম্মদ ছৈয়দুল আমিন, প্রকাশনা সম্পাদক-হাফেজ মিজানুর রহমান, দাওয়াত সম্পাদক-ফরিদুল আমিন, যুব কল্যান ও কর্মসংস্থান সম্পাদক-মুহাম্মদ শাহ জাহান, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক-মোঃ হাশেম, সমাজ কল্যান সম্পাদক-মোস্তাফা কামাল

পরে
ইসলামী আন্দোলন উখিয়া উপজেলা শাখার দফতর সম্পাদক মাওলানা আহমদ হোসাইন এর দু’আ ও মুনাজাতের মাধ্যমে দেশ ও জাতির কল্যাণ কামনা করে অনুষ্ঠান সমাপ্তি করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!