মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০১:২২ অপরাহ্ন
শিরোনাম :
মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ টেকনাফে কুঁড়ে ঘরে বসবাস করলেও,বিধবার কপালে জুটেনি প্রধানমন্ত্রীর উপহার “ঘর’ |বাংলাদেশ দিগন্ত

ইয়াবার সাথে সংশ্লিষ্ট কাউকে ছাড় দেয়া হবে না ‘ওসি প্রদীপ’ |বাংলাদেশ দিগন্ত

মো:আরাফাত সানী,টেকনাফ:
  • আপডেট টাইম : শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ৫১৭ বার পঠিত

কক্সবাজার টেকনাফে করোনা ভাইরাসকে পুঁজি করে উপকূলীয় এলাকায় ফের মাদক সরবরাহ বৃদ্ধি পাওয়ায়। জনগণকে সচেতন করার লক্ষ্যে টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ নিজে টেকনাফ সদর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মহেশখালিয়া পাড়া গ্রামের স্কুলের সামনে ৩ জুলাই (শুক্রবার) বিকালে মাদক বিরোধী সচেতনতামূলক সভায় বক্তব্য রাখছেন। টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস বলেন, আপনারা জানেন মাদক হচ্ছে সকল অপকর্মের মূল।

আমরা এই মাদকের করালগ্রাস থেকে টেকনাফ বাসীকে রক্ষা করতে জনগনকে সাথে নিয়ে আমাদের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। তাই আপনারা মাদক থেকে নিজে সচেতন হোন এবং অন্যকে সচেতন করুন। সঠিক তথ্য দিয়ে আইন-শৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করুন।

মাননীয় প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স নীতি অনুসরণ করে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। সে যত বড় নেতা হোক বা ধনবান শক্তিশালী হোক না কেন যদি মাদকের সংশ্লিষ্ট ভাবে জড়িত থাকে তাকে অবশ্যই আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!