শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৮:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

ইয়াবা পাচারকালে ঢাকার মাদক বিক্রেতা লোহাগাড়ায় আটক |বাংলাদেশ দিগন্ত

শাহজাদা মিনহাজ, লোহাগাড়া প্রতিনিধি:
  • আপডেট টাইম : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ৪৯৬ বার পঠিত

কক্সবাজারের টেকনাফ থেকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক দিয়ে অভিনব কায়দায় মাদক পাচারকালে
৩হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ ঢাকা জেলার এক মাদক বিক্রেতাকে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ।
(২২নভেম্বর) রবিবার বিকেলে মহাসড়কের চুনতি রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে চট্টগ্রাম অভিমুখী যাত্রীবাহী গাড়ীতে তল্লাশি চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী ঢাকা জেলার কামরাঙ্গীরচর থানার আলীনগর ৫৬ নং ওয়ার্ডের সেলিম মিয়ার পুত্র, মোয়াজ্জেম হোসেন (৪৫)। থানার (ওসি) জাকের হোসাইন মাহমুদের নির্দেশনায় অভিযানে নেতৃত্ব দিয়েছিল এসআই গোলাম কিবরিয়া সহ একটি পুলিশের দল।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, মাদকের বিরুদ্ধে থানা পুলিশের চলমান এ অভিযান অব্যাহত থাকবে। আটককৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে ২৩নভেম্বর সকালে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে চট্টগ্রামের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!