মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৯:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্মসমর্পণকারী ইউনুছের বাড়ি থেকে ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার!_ নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন ফয়েজুল ইসলাম মেম্বার রোহিঙ্গা সন্ত্রাসী নিপাত যাক,বাঙালি জাতি মুক্তি পাক এই স্লোগান নিয়ে বিশাল মানববন্ধন প্রেম করে তুমি প্রতিশোধ নিতে চেয়েছো?প্রয়াত যুবতীর চিঠি! ওব্যাট-প্রান্তিক লার্নিং সেন্টারের শিক্ষার্থীরা পেলো শীতবস্ত্র |বাংলাদেশ দিগন্ত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে পেকুয়ায় সাংবাদিকদের মানবন্ধন |বাংলাদেশ দিগন্ত রোহিঙ্গাদের দ্রুত প্রত্যাবাসনের দাবিতে টেকনাফে ছাত্রলীগের মানববন্ধন টেকনাফ পৌরসভা নির্বাচনে মোহাম্মদ ইসমাইলের মেয়র প্রার্থীতা বৈধ করেছেন হাইকোর্ট মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী খোকনের নির্বাচনি অফিস উদ্বোধন হোয়াইক্যংয়ে নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন |বাংলাদেশ দিগন্ত

উখিয়ায় অবৈধ দখলদারদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শহীদের উপর সন্ত্রাসী হামলা |বাংলাদেশ দিগন্ত

উখিয়া সংবাদদাতা:
  • আপডেট টাইম : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ২৫৫ বার পঠিত

কক্সবাজারের উখিয়ায় সড়ক ও জনপথ বিভাগের জায়গা দখল করে বাদশা সিন্ডিকেটের অবৈধ স্থাপনা নির্মাণের বিরুদ্ধে ১৯ নভেম্বর সংবাদ প্রকাশের জের ধরে দৈনিক দেশ রূপান্তরের উখিয়া প্রতিনিধি ও উখিয়া অনলাইন প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক শহীদুল ইসলামের উপর অতর্কিত হামলা করেছে সন্ত্রাসীরা।

জানা গেছে, ২০ নভেম্বর বিকেল ৩টার দিকে উখিয়া নুরুল হোটেলে চা পানরত অবস্থায় পূর্ব পরিকল্পিত ভাবে নুর মোহাম্মদ বাদশা প্রকাশ সী লাইন বাদশা’র লেলিয়ে দেয়া টিটু বড়–য়াসহ ১০/১৫ জন সন্ত্রাসী বাহিনী প্রকাশ্যে দিবালোকে এ হামলা চালায়।

এ সময় তার হাতে থাকা ১টি অপ্পো স্মার্ট ফোন, ১টি নোকিয়া ফোন ও পকেটে থাকা নগদ টাকা ছিনিয়ে নেয়। তাৎক্ষণিক আহত সাংবাদিককে সাথে থাকা সহকর্মীরা উদ্ধার করে উখিয়া হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় উখিয়া থানায় মামলার প্রস্তুতি চলছে জানিয়েছেন হাসপাতালে চিকিৎসারত আহত সাংবাদিক শহীদুল ইসলাম।

এদিকে সংবাদ প্রকাশের পর থেকে সী-লাইন বাদশা ও টিটু বড়–য়া’র নেতৃত্বে লাঠিয়াল বাহিনী সকাল থেকে প্রকাশ্যে হুমকি ধমকি দিয়ে আসছিল।
এ প্রসঙ্গে জানতে চাইলে উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমেদ সঞ্জুর মোর্শেদ বলেন, তাৎক্ষণিক খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উখিয়া উপজেলার নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) আমিমুল এহসান খাঁন বলেন, সড়ক ও জনপথ বিভাগের জায়গার উপর অবৈধ স্থাপনা নির্মাণের বিষয়ে সংবাদ প্রকাশের পর আজ দুপুরে সরেজমিন পরিদর্শন করে দখলদারকে বৈধ কাগজপত্র থাকলে দাখিল করার নির্দেশ দেয়া হয়। অন্যথায় উচ্ছেদ অভিযান পরিচালনা করা হবে। তিনি এও বলেন, এ সংক্রান্ত সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক শহীদের উপর হামলার বিষয়ে জেনেছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!