বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৮ অপরাহ্ন
শিরোনাম :
নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন করুন: জেলা ইসলামী আন্দোলন টেকনাফে আনারস মার্কার সমর্থনে জনসভায় বিপুল ভোটে বিজয়ের আগাম ঘোষণা দিলেন স্বতন্ত্রপ্রার্থী নুর হোসেন! টেকনাফে নৌকা বিদ্রোহীদের জন্য কঠিন শাস্তি অপেক্ষা করছে; সাবরাং পথসভায় মেয়র মুজিব বৈদ্যুতিক পাখায় ভোট দিয়ে জয়যুক্ত করতে সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন হ্নীলা ৫নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আলী আহমদ প্রাইভেট পড়তে গিয়ে ধর্ষণে অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী |বাংলাদেশ দিগন্ত টেকনাফে ইউপি নির্বাচনে প্রার্থীরা বেশীর ভাগই মাদকসহ বিভিন্ন অপরাধে সম্পৃক্ত অবিবাহিত পরিচয়ে চতুর্থ বিয়ের সময় হাতেনাতে ধরা! চকরিয়ায় অস্ত্রসহ গ্রেপ্তার-৩ |বাংলাদেশ দিগন্ত চাঁদাবাজির অভিযোগে কথিত ৩ সাংবাদিক পুলিশ হেফাজতে |বাংলাদেশ দিগন্ত টেকনাফে নির্বাচনি মাঠে আত্মস্বীকৃত ইয়াবা কারবারিদের অতিরিক্ত দৌঁড়ঝাপ |বাংলাদেশ দিগন্ত

উখিয়ায় পিতা-পুত্রের ইয়াবা ব্যবসা শিরোনামে নিউজের প্রতিবাদ

বার্তা পরিবেশক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৯৫ বার পঠিত

অনলাইন গনমাধ্যমে নিজ ছবি, ইয়াবা ব্যবসায়ীর তকমা এবং পলাতক আসামী সাজানো সহ, আমি নিম্ন স্বাক্ষরকারীর বিরুদ্ধে যেসব কুরুচিপূর্ণ সংবাদ পরিবেশন করেছে।সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে।প্রকাশিত সংবাদটি মিথ্যা ও বিত্তিহীন।

মূলতঃ আমি ও আমার পিতা ইদ্রিস মিস্ত্রী আমাদের নিজস্ব প্রতিষ্টানে দীর্ঘদিন ধরে উখিয়ায় সবধরনের গাড়ি মেরামত সহ কমিশন ভিত্তিতে গাড়ি ভাড়া দিয়ে সচ্ছলতার সহিত জীবিকা নির্বাহ করে আসছি।দশ-বার বছর ধরে উখিয়াতে আমার বাবা প্রবীণ মিস্ত্রি ইদ্রিস মিয়া সুনামের সহিত কাজ করার সুবাধে তাহার উখিয়া এলাকায় যতেষ্ট নাম আছে।

আমি নিজেও অধ্যাবসায়, কঠোর পরিশ্রম করে বাবার ব্যবসার হাল ধরতে গাড়ি চালানো ও সার্ভিসিং সহ অভিজ্ঞ সম্পন্ন হয়ে বিগত পাঁচ-ছয় বছর ধরে বৈধ উপায়ে টাকা উপার্জন করে যাচ্ছি।

গত কিছুদিন আগে একটি মাইক্রোবাস কিস্তিতে ক্রয় নিজ ও গাড়ির লাইসেন্স সম্পন্ন করে রোহিঙ্গারা ক্যাম্পে একটি এনজিওকে বৈধ নিয়ম অনুসরণ করে রাষ্ট্রীয় কোষাগারে ভ্যাট প্রদান করে ভাড়া দিই।

উখিয়ায় মটরযান শ্রমে নিয়োজিত সকলের কাছে অমায়ীক, একজন সফল ব্যবসায়ী হিসাবে বাপ-পুত্রের একটা গ্রহনযোগ্যতা রয়েছে।

এখন স্হানীয় একটি স্বার্থান্বেষী ষড়যন্ত্রকারী মহল আমি ও আমার পরিবারকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন ,ব্যবসায়ীক সুনাম ক্ষুন্ন করতে উঠেপড়ে লেগেছে।আমি কোন সময় বা কোন কালে ইয়াবার সাথে জড়িত ছিলাম না,এবংবর্তমানেও নাই,আমি ঐসব ব্যবসাকে ঘৃণা করি।

আমি উক্ত মিথ্যা, ভিত্তিহীন ,উদ্দেশ্যে প্রনোদিত ও বানোয়াট এবং মনগড়া-কাল্পনিক সংবাদের তীব্র নিন্দা ও জোর প্রতিবাদ জানাচ্ছি।পাশাপাশি উক্ত মিথ্যা ও ভিত্তিহীন বানোয়াট সংবাদে সংশ্লিষ্ট প্রশাসনসহ সকল জনসাধারনকে বিভ্রান্ত না হওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।ভবিষ্যতে আমাকে জড়িয়ে এ ধরনের মিথ্যা ও মানহানিকর সংবাদ পরিবেশন না করার জন্য সাংবাদিক ভাইদের বিনীত অনুরোধ রইল।

প্রতিবাদকারী,
মোহাম্মদ জাহাঙ্গীর আলম(২৬)
পিতা- ইদ্রিস মিস্ত্রী
সাং-মালভিটা
উখিয়া,কক্সবাজার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!