বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২১ অপরাহ্ন
শিরোনাম :
টানটান উত্তেজনায় শেষ হল শেখ রাসেল গোল্ডকাপ;বিজয়ীদের পুরষ্কার তুলে দেন অতিথিগণ টেকনাফে মুক্তি কক্সবাজার কর্তৃক বাস্তবায়িত প্রকল্পের উপকারভোগীদের মধ্যে প্রশিক্ষণ পরবর্তী নগদ অর্থ সহায়তা বিতরণ টেকনাফে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অভাবনীয় সফলতায় মেম্বার এনামের প্রতিষ্ঠিত বালিকা মাদ্রাসা টেকনাফে “অক্সফাম” কর্তৃক ভাউচার প্রোগ্রামের মাধ্যমে বিভিন্ন সামগ্রী বিতরণ “মুক্তি” কক্সবাজার কর্তৃক উপকারভোগীদের মাঝে কৃষি উপকরণ ও নগদ টাকা বিতরণ “বাংলাদেশ সমতা ঐক্য পরিষদ’র কেন্দ্রীয় কার্যনির্বাহী শাখার তৃতীয় মেয়াদে কমিটি গঠিত “মানবাধিকার দিবস” উপলক্ষে টেকনাফে কোস্ট ফাউন্ডেশনের সেমিনার রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত

উখিয়ায় মরিচ্যা বাজার সড়ক অবরোধ করে দুই চেয়ারম্যানের পাল্টাপাল্টি সমাবেশ;জনদূর্ভোগ চরমে |বাংলাদেশ দিগন্ত

সাকুর মাহমুদ, উখিয়া:
  • আপডেট টাইম : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ৫৬৩ বার পঠিত

উখিয়ায় মরিচ্যা বাজারে কক্সবাজার – টেকনাফের প্রধান সড়ক অবরোধ করে ঘন্টাব্যাপী কথিত প্রতিবাদ সভা করেছে হলদিয়া পালং ইউপি চেয়ারম্যান। পূর্বাহ্নে একই বাজারের সড়ক পাশে ইউপি চেয়ারম্যানের অপসারণ দাবীতে মানববন্ধন করেছে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান।

এতে সড়কের উভয় পাশে শত শত যানবাহন আটকা পড়ে আকস্মিক দূর্ভোগে পড়তে হয়েছে অসংখ্য যাত্রী, পথচারী, ব্যবসায়ীদের।
জানা গেছে, মঙ্গলবার (২৭ অক্টোবর) সকালে উখিয়া উপজেলা পরিষদের মাসিক আইন শৃংখলা রক্ষা কমিটির সভা অনুষ্ঠিত হয়ে। উক্ত সভায় উপস্থিত লোকজনের সম্মুখে হলদিয়া পালং ইউপি চেয়ারম্যান শাহ আলম কতৃক উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কামরুননেসাকে পরণের কাপড় ধরে টানা হেচড়া করে বলে মহিলা ভাইস চেয়ারম্যান অভিযোগ করেন। মানববন্ধন চলাকালে বক্তৃতায় মহিলা ভাইস চেয়ারম্যান ক্ষোভ প্রকাশ করে বলেন, যে নারীকে সম্মান করতে জানে না সে অযোগ্য চেয়ারম্যানের অপসারণ দাবী করছি।

অন্যদিকে মরিচ্যা বাজারের দক্ষিণ পাশে কক্সবাজার – টেকনাফ সড়কের মরিচ্যা বাজারে সড়ক অবরোধ করে মহিলা ভাইস চেয়ারম্যানের অশালীন আচরণে প্রতিবাদ সভা করেছেন হলদিয়া পালং ইউপি চেয়ারম্যান শাহ আলম।

মঙ্গলবার সন্ধ্যায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় ইউপি চেয়ারম্যান শাহ আলম বলেন, মহিলা ভাইস চেয়ারম্যানকে কোনভাবে অশোভন আচরণ করা হয়নি।
প্রায় ঘন্টা খানেক সড়ক অবরোধের পরে সভা সম্পন্ন করা হয়। এতে দুর্ভোগের শিকার লোকজনদের নানা বিরুপ মন্তব্য করতে শুনা যায়। প্রায় সকলের মন্তব্য ছিল দুইজনই সরকার দলের।তারা এ জনদূর্ভোগ সৃষ্টি না করলেও পারতেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!