শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৭:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

উখিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আমিন চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ |বাংলাদেশ দিগন্ত

বার্তা পরিবেশক:
  • আপডেট টাইম : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ৫৭৭ বার পঠিত

হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ও উখিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কারা নির্যাতিত নেতা আমিনুল হক আমিনের বিরুদ্ধে গত কয়েকদিন ধরে জায়গাজমি সংক্রান্ত একটি বিষয় নিয়ে তথাকথিত ছাত্রলীগ নেতা আভাষ শর্মা বিষু ফেইসবুকে অনর্গল মিথ্যাচার করে যাচ্ছে। এমনকি কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে মিথ্যা, কুরুচিপূর্ণ, ভিত্তিহীন, বানোয়াট নিউজ প্রচার করে যাচ্ছে। যা সত্যিই বিব্রতকর, অসম্মানজনক, অনাখাঙ্খিত ও অপ্রত্যাশিত। আমি এহেন বিব্রতকর ও অসত্য নিউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সাংবাদিক বন্ধুদের প্রতি বিনীত অনুরোধ, আপনারা নিউজ করার আগে সত্যমিথ্যা যাচাই করে নিউজ করলে সাধারণ মানুষ হয়রানীর স্বীকার থেকে মুক্তি পাবে।

মূল ঘটনা এই যে, মরিচ্যা বাজারস্থ উত্তর স্টেশনের আরকান সড়ক ও মরিচ্যা পাগলীরবিল সড়কের সংযোগ স্থলের ইকবাল টাউয়ারের উত্তর পাশে আমার ক্রয় কৃত খতিয়ানি জায়গা মালিক নুরুল ইসলাম ও আবদু শুক্কুর, পিতা: ছিদ্দিক আহমদ, তাদের বিএস. দাগ নং- ৩১১, থেকে আমি কামরুন্নেছা বেবি ও আমার স্বামী আমিনুল হক আমিন ক্রয়করি, আমাদের নামজারি বিএস. নং – ১২১৮ জমির পরিমাণ দশ(১০) শতক , যার বিএস ও নামজারি খতিয়ান সহ সমস্ত বৈধ কাগজ পত্র আমার কাছে আছে। আমার সমস্ত কাগজপত্র থাকার পরও মাস্টার সাহেবের সম্মান রক্ষার্থে আমি কোন মামলা হামলায় জড়িত হয় নাই। আলোচনা সাপেক্ষে বিষয়টি সমাধান করার চেষ্টা করে আসছিলাম। এরই মধ্যে আমার খতিয়ানি জায়গায় পূর্বের প্রস্তুতকৃত একটি দোকান এক ভাড়াটিয়াকে দোকান ভাড়া দেওয়ার জন্য তৎপরতা চালাই। কিন্তু ঐ ভাড়াটিয়ার সাথে আমি কথা বলে সমস্যা সমাধান না হওয়া পর্যন্ত হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ আলমের মাধ্যমে দোকান বন্ধ রাখাতে বলি। তারই ধারাবাহিতায় সমস্যা সমাধানের লক্ষ্যে গত ৩০ সেপ্টেম্বর রাতে মাস্টার সাহেবের স্ত্রীকে ফোন দিয়ে বিষয়টি সমাধানের জন্য অনুরোধ করি। ওনি বিষটিকে জটিল করে ঘোলাপানিতে মাছ স্বীকার করার জন্য ওনার সন্তান আভাস শর্মা বিষুকে দিয়ে ফেইসবুক নামক সোসাল মিড়িয়ায় আমার স্বামী আমিনুল হক আমিনুলের বিরুদ্ধে অপপ্রচার করতে থাকে।

এমনকি, কুরুচিপূর্ণ অশালীন ভাষা ব্যবহার করতে থাকে। এরপর তারা আমিনুল হক আমিনের বিরুদ্ধে থানায় একটি সাধারণ ডায়েরী করে। আমি উখিয়া থানায় ওসি সাহেবের সাথে যোগাযোগ করে উভয় পক্ষকে ডেকে বিষয়টি সমাধানের জন্য অনুরোধ করি।

এরপরও তথাকথিত ছাত্রলীগ নামধারী নেতা ও সাবেক ওসি প্রদীপ কাণ্ডের বিতর্কিত নেতা আভাস শর্মাকে দিয়ে মিথ্যা তথ্য প্রচার করে জনমনে বিভ্রান্তি তৈরির চেষ্টা চালাচ্ছে। যা সত্যিই বিব্রতকর, মানহানিকর। এই ধরনের ছাত্রলীগ নামধারী নেতা প্রতিনিয়ত ছাত্রলীগকে কলঙ্কিত ও কলুষিত করতেছে।

আভাস শর্মা বিষু সাম্প্রদায়িকতার অজুহাতে সনাতন ধর্মকে পূজি করে একটি সহিংসতা ঘটিয়ে ঘোলাপানিতে মাছ স্বীকার করার চেষ্টা চালাচ্ছে। সে আমাদের সামাজিক অবস্থান কে মুলধন করে সমাজে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করে আমার ত্রয়কৃত খতিয়ানি জায়গাটি দখল করার অপচেষ্টা করতেছে।

আমি এই মিথ্যা, ভিত্তিহীন ও কুরুচিপূর্ণ সংবাদের তীব্রনিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবাদকারী:
কামরুন্নেছা বেবি,
ভাইস চেয়ারম্যান (মহিলা)
উপজেলা পরিষদ, উখিয়া।
ফোন: +৮৮ ০১৮১৫ ৫২৩৬২৬

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!