শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৮:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

উত্তাল বসুরহাট কাদের মির্জার উপর  হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল |বাংলাদেশ দিগন্ত

নোয়াখালী প্রতিনিধি:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৩৫ বার পঠিত
নোয়াখালীর বসুরহাট পৌর মেয়র, বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জার গাড়িবহরে হামলার ঘটনা ঘটেছে।
বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) শপথ নেওয়ার জন্য চট্টগ্রাম যাওয়ার পথে ভোর সাড়ে ৬টায় দাগনভুঞা জিরো পয়েন্টে দুর্বৃত্তরা তার গাড়িবহরে হামলা করে বলে অভিযোগ করেছেন আবদুল কাদের মির্জা। এই সময় আহত হনকোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সদস্য সেলিম।
আবদুল কাদের মির্জা বলেন, শপথ নেওয়ার জন্য বৃহস্পতিবার ভোরে চট্টগ্রামে যাওয়ার পথে দাগনভূঞার জিরো পয়েন্টে একদল সংঘবদ্ধ দুর্বৃত্ত আমার গাড়িতে হামলা করে। সামনে একটি ট্রাক থাকায় আমার গাড়িটি পার হয়ে এলেও পেছনের গাড়িতে দুর্বৃত্তরা ইটপাটকেল ও লাঠিসোটা নিয়ে হামলা করে এবং ডিম ছোড়ে। এতে গাড়ির ব্যাপক ক্ষতি হয়। হামলায় বসুরহাট বিশিষ্ট ব্যবসায়ী ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সদস্য সেলিম আহত হন।
তারই প্রেক্ষিতে সকাল ১০ঘটিকায় কোম্পানীগঞ্জ বসুরহাট রূপালী চত্ত্বর থেকে এক বিক্ষোভ মিছিল বের করে বসুরহাট বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পরে রূপালী চত্ত্বরে এসে জমায়েত হয়।
এর আগে সকাল পৌনে নয়টার দিকে বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা লাইভে এসে শপথ গ্রহণ শেষ করে নিজ উপজেলায় এসে লাগাতার বিভিন্ন কর্মসূচী দিবে বলেও হুশিয়ারি দেন.

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!