বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৭:০৩ অপরাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

এম সেলিম গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২০ ইং ৩৬ টিম নিয়ে ড্র সম্পন্ন |বাংলাদেশ দিগন্ত

মোহাম্মদ সাঈদুজ্জামান
  • আপডেট টাইম : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৯৪ বার পঠিত

রামুর কচ্ছপিয়া ইউনিয়নকে মাদকমুক্ত সমাজ বিনির্মানের খেলাধুলায় বিকল্প নাই এই শ্লোগানকে সামনে রেখে। কক্সবাজার সদর রামু-৩ আসনে সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি নির্দেশে প্রতি বারে মত ২য় তম এম সেলিম গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২০ আয়োজন করা হয়েছে। উক্ত খেলায় আর্কষণীয় পুরষ্কার থাকবে চ্যাম্পিয়ন বিশ হাজার ও রানার্স দশ হাজার টাকা ঘোষণ দেওয়া হয়। কক্সবাজার জেলার বিভিন্ন স্থান থেকে ৩৬ টি টিম অংশ গ্রহণ করা হয়েছে। আজ সন্ধ্যা ৮ঃ০০ সময় সকল টিমের ক্যাপ্টেনকে সাথে নিয়ে এম সেলিম এর নিজস্ব কার্যালয়ে ড্র দেওয়া অনুষ্ঠান করা হয়।উক্ত অনুষ্ঠান সভাপতিত্ব করেন কচ্ছপিয়া যুবলীগ আহবায়ক ও খেলার আহবায়ক এম, সেলিম এবং যুগ্ম-আহবায়ক এনটি এস জসীম উদ্দীন এর সঞ্চালনায় মধ্য দিয়ে খেলার ড্র উম্মুক্ত ঘোষণা করা হয়।

এতে উপস্থিত কচ্ছপিয়া ক্রীড়া সংস্থা সভাপতি শাহ আলম, কচ্ছপিয়া ইউনিয়ন যুবলীগ ৩নং ওয়ার্ড় সভাপতি আব্দু শুক্কুর, ৪নং ওয়ার্ড় সাধারণ সম্পাদক মোঃ ইসলাম,বাবু,৫নং সাধারণ সম্পাদক আজিজুল হক সোহেল,কচ্ছপিয়া কৃষকলীগ সাংগঠনিক সম্পাদক কলিম উল্লাহ মোঃ সোহেল,যুবলীগ নেতা শহিদ, গর্জনিয়া ইউনিয়ন যুবলীগ নেতা জিয়াউল হক জিয়া,নাইক্ষ্যংছড়ি ফুটবল খেলোয়াড় কলিম,সাদ্দাম,গর্জনিয়া সংস্থা জয়নাল আবেদিন,সিবুসহ প্রমুখ।

আগামী ২৫/০৯/২০২০ ইং তারিখে রোজ শ্রুত্রবার বিকাল ৩ টা সময় ভেন্যু গর্জনিয়া বাজার ব্রীজ সংলগ্ন মাঠে উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হবে।এই দুইটি দল অংশ গ্রহণ করবেন বৃহত্তর হাজির পাড়া খেলোয়াড় একাদশ বনাম পশ্চিম মনিরঝিল খেলোয়াড় একাদশ। কচ্ছপিয়া ও গর্জনিয়া ক্রীড়ামোদী দর্শকে সাদর আমন্ত্রণ রহিল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!