বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:০৪ অপরাহ্ন
শিরোনাম :
টানটান উত্তেজনায় শেষ হল শেখ রাসেল গোল্ডকাপ;বিজয়ীদের পুরষ্কার তুলে দেন অতিথিগণ টেকনাফে মুক্তি কক্সবাজার কর্তৃক বাস্তবায়িত প্রকল্পের উপকারভোগীদের মধ্যে প্রশিক্ষণ পরবর্তী নগদ অর্থ সহায়তা বিতরণ টেকনাফে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অভাবনীয় সফলতায় মেম্বার এনামের প্রতিষ্ঠিত বালিকা মাদ্রাসা টেকনাফে “অক্সফাম” কর্তৃক ভাউচার প্রোগ্রামের মাধ্যমে বিভিন্ন সামগ্রী বিতরণ “মুক্তি” কক্সবাজার কর্তৃক উপকারভোগীদের মাঝে কৃষি উপকরণ ও নগদ টাকা বিতরণ “বাংলাদেশ সমতা ঐক্য পরিষদ’র কেন্দ্রীয় কার্যনির্বাহী শাখার তৃতীয় মেয়াদে কমিটি গঠিত “মানবাধিকার দিবস” উপলক্ষে টেকনাফে কোস্ট ফাউন্ডেশনের সেমিনার রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত

কক্সবাজারে সাংবাদিকের উপর হামলার নিন্দা জানিয়েছেন কক্সবাজার ইশা ছাত্র আন্দোলন |বাংলাদেশ দিগন্ত

ওসমান আল হুমাম,কক্সাবজার :
  • আপডেট টাইম : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৫২৫ বার পঠিত

কক্সবাজারে সাংবাদিকের উপর হামলা বাক স্বাধীনতাকে স্তব্ধ করা দেয়ার এক গভীর ষড়যন্ত্র!
ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কক্সবাজার জেলা।
কক্সবাজার জেলা পরিষদের সামনে দৈনিক কক্সবাজারের স্টাফ রিপোর্টার, সময় টেলিভিশনের কক্সবাজার প্রতিনিধি, সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের সদস্য সুজাউদ্দিন রুবেলকে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়েছে অজ্ঞাত(!) দুর্বৃত্তরা।

এ হত্যা চেষ্টার তীব্র নিন্দা, প্রতিবাদ এবং অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানিয়েছে ইশা ছাত্র আন্দোলন কক্সবাজার জেলা।

এক যৌথ বিবৃতিতে ইশা ছাত্র আন্দোলন কক্সবাজার জেলার সভাপতি মুহাম্মাদ মোরশেদ কারিমী ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ মিছবাহ উদ্দীন কাইছার বলেন সাংবাদিকরা হলো জাতির দর্পন স্বরুপ। একটি জাতিকে সঠিক রুটে পরিচালনায় অন্যতম ভূমিকা পালন করে থাকে জাতির বিবেক সাংবাদিক বন্ধুগন। কিন্তু দুঃখের বিষয় আজকে সাংবাদিক হত্যা ও নির্যাতন এক নিত্য নৈমিত্তিক কাজে পরিণত হয়েছে।
ইতিপূর্বে আমরা লক্ষ্য করেছি, বাংলাদেশের বহুল আলোচিত সাংবাদিক সাগর-রুণী হত্যার প্রায় ৮ বছর পার হয়ে গেলেও এখনো পর্যন্ত বিচারের আলোর মুখ দেখেনি। যেটি দেশ ও জাতির জন্যে এক অশনি সংকেত।

নেতৃদ্বয় আরো বলেন সুষ্ঠু বিচার না হওয়ার কারণে বারবার সাংবাদিক নির্যাতন ও হত্যার ঘটনা অহরহ ঘটছে। এসময় তারা দৈনিক কক্সবাজারের স্টাফ রিপোর্টার সুজাউদ্দীনের উপর হামলাকারীদের অনতিবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় নিয়ে আসা না হলে কঠিন আন্দোলনের হুশিয়ারি দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!