রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৪:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
টানটান উত্তেজনায় শেষ হল শেখ রাসেল গোল্ডকাপ;বিজয়ীদের পুরষ্কার তুলে দেন অতিথিগণ টেকনাফে মুক্তি কক্সবাজার কর্তৃক বাস্তবায়িত প্রকল্পের উপকারভোগীদের মধ্যে প্রশিক্ষণ পরবর্তী নগদ অর্থ সহায়তা বিতরণ টেকনাফে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অভাবনীয় সফলতায় মেম্বার এনামের প্রতিষ্ঠিত বালিকা মাদ্রাসা টেকনাফে “অক্সফাম” কর্তৃক ভাউচার প্রোগ্রামের মাধ্যমে বিভিন্ন সামগ্রী বিতরণ “মুক্তি” কক্সবাজার কর্তৃক উপকারভোগীদের মাঝে কৃষি উপকরণ ও নগদ টাকা বিতরণ “বাংলাদেশ সমতা ঐক্য পরিষদ’র কেন্দ্রীয় কার্যনির্বাহী শাখার তৃতীয় মেয়াদে কমিটি গঠিত “মানবাধিকার দিবস” উপলক্ষে টেকনাফে কোস্ট ফাউন্ডেশনের সেমিনার রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত

কক্সবাজার ইনানীতে ষষ্ঠ শ্রেণীতে পড়ুয়া কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

ওসমান আল হুমাম, উখিয়া, কক্সবাজার
  • আপডেট টাইম : শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ৫৪৯ বার পঠিত

কক্সবাজার উখিয়া উপজেলার জালিয়া পালং, মুহাম্মদ শফির বিলে হাজ্বী নুর মোহাম্মদ এর নাতনী ইনানী প্রাথমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী শারমিন আক্তার (১৩) কে আজ সকালে বাড়ির অদূরে গাছের ডালে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

মৃত শারমিনের বড়ভাই আলা উদ্দিন জানান, গতকাল ১০ জুলাই দিবাগত রাত ১১টার দিকে বোনকে বাসায় না পেয়ে আশ-পাশের অনেক বাড়িতে খোঁজ নেয়া হয়। স্থানীয় লোকজনসহ সম্মিলিতভাবে বহু খোঁজা খোঁজির পরও সন্ধান মিলেনি রাত্রে।

আজ ভোরে আমাদের বাড়ি থেকে প্রায় ২/৩ কি.মি দূরে। পাহাড়ের পাদদেশে ঝুলন্ত অবস্থায় গাছের ডালে একটি কিশোরী ফাঁসিতে ঝুলে আছে, এমন খবর চড়াও হলে আমরা গিয়ে দেখি ঝুলন্ত মেয়েটি আমার বোন।

তারপর স্থানীয় লোকজন ইনানী পুলিশ ফাঁড়িতে খবর দেয়। ফাঁড়ির এস আই ঘটনার স্থলে এসে গাছের পাশে পড়ে থাকা তাহার জুতা ও দুই জোড়া কাপড়, জন্ম নিবন্ধন সনদসহ একটি পলি ব্যাগ উদ্ধার করে। এরপর বিষয়টি উখিয়া থানার ইনচার্জ মর্জিনা আক্তারকে অবহিত করলে তিনি দ্রুত ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে যান।

লাশের শরীরে কাদা মাটিসহ মুখে আঙ্গুলের চাপ পাওয়া যায়।

কিশোরীর বাবা বলেন, আমার মেয়ে নিজ ইচ্ছায় ফাঁসিতে ঝুলিয়ে মরবার কোনো অবকাশ নেই। তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। আমি আমার মেয়ে হত্যার বিচার চাই।
স্থানীয় লোকজনের ধারণা মেয়েটিকে ধর্ষণে র পর মৃত্যু নিশ্চিত করে গাছে ঝুলিয়ে রাখা হয়েছে।
ময়না তদন্ত শেষে ফরেনসিক বিভাগ থেকে রিপোর্ট এলে বিস্তারিত জানা যাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!