শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪০ অপরাহ্ন
শিরোনাম :
টানটান উত্তেজনায় শেষ হল শেখ রাসেল গোল্ডকাপ;বিজয়ীদের পুরষ্কার তুলে দেন অতিথিগণ টেকনাফে মুক্তি কক্সবাজার কর্তৃক বাস্তবায়িত প্রকল্পের উপকারভোগীদের মধ্যে প্রশিক্ষণ পরবর্তী নগদ অর্থ সহায়তা বিতরণ টেকনাফে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অভাবনীয় সফলতায় মেম্বার এনামের প্রতিষ্ঠিত বালিকা মাদ্রাসা টেকনাফে “অক্সফাম” কর্তৃক ভাউচার প্রোগ্রামের মাধ্যমে বিভিন্ন সামগ্রী বিতরণ “মুক্তি” কক্সবাজার কর্তৃক উপকারভোগীদের মাঝে কৃষি উপকরণ ও নগদ টাকা বিতরণ “বাংলাদেশ সমতা ঐক্য পরিষদ’র কেন্দ্রীয় কার্যনির্বাহী শাখার তৃতীয় মেয়াদে কমিটি গঠিত “মানবাধিকার দিবস” উপলক্ষে টেকনাফে কোস্ট ফাউন্ডেশনের সেমিনার রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত

কক্সবাজার জেলা ইসলামী যুব আন্দোলন কক্সবাজার জেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ৫৮৪ বার পঠিত

আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কক্সবাজার জেলাবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়ে বিবৃতি দিয়েছেন ইসলামী যুব আন্দোলন কক্সবাজার জেলা সভাপতি হাফেজ মাওলানা মুফতি ওসমান আল হুমাম , সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা আবু বকর দা.বা. শুভেচ্ছা বার্তায় নেতৃদ্বয় বলেন, মুসলমানদের দু’টি খুশির দিন। তার মধ্যে অন্যতম ঈদুল আযহার দিন। আনন্দের এই ক্ষণে আমরা জেলাবাসীকে জানাই ঈদ মোবারক। নেতৃদ্বয় বলেন, ইব্রাহিম আলাইহিস সালাম এর সুন্নাত হিসাবে মুসলিম উম্মাহ ঈদুল আযহার দিন মহান আল্লাহর সন্তুষ্টির জন্য সামর্থবানরা পশু কুরবানী দিয়ে থাকে। আমরা পশু কুরবানীর সাথে সাথে পশুত্বের কুরবানী করি। কুরবানির শিক্ষার আলোকে ব্যক্তি, পরিবার ও সমাজ পরিচালিত হয় আল্লাহর কাছে আজকের দিনে আমরা কায়মনোবাক্যে সেই দু’আ করছি।

নেতৃদ্বয় আরো বলেন, ঈদ মুসলিম উম্মাহর জন্য আনন্দ উৎসব হলেও মুসলিম উম্মাহর ঘরে-ঘরে বিষাদের ছায়া পড়ে আছে। পবিত্র ঈদুল আজহা মুসলিম উম্মাহকে ইসলামের সেই সুবিচারপূর্ণ সমাজ কায়েমের প্রস্তুতি গ্রহণে ডাক দিয়ে যায়। মুসলিম উম্মাহর উচিত সকল ভেদাভেদের উর্ধ্বে ওঠে জাতি, ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের জন্য নিরাপদ, বাসযোগ্য ও ইনসাফপূর্ণ সমাজ কায়েমে এগিয়ে আসা। ইসলামী যুব আন্দোলন সেই প্রত্যাশিত সোনালী সমাজ কায়েমের লক্ষ্যে নিরলস কাজ চালিয়ে যাচ্ছে।

বিবৃতিতে নেতৃবৃন্দ, বৈশ্বিক মহামারী করোনা থেকে সকলের হেফাজত ও আক্রান্তদের সুস্থতা এবং সকলের শারীরিক সু-স্বাস্থ্য কামনা করেন। এছাড়া কেন্দ্রীয় নির্দেশনা বাস্তবায়ন এবং ইসলাম দেশ মানবতার পক্ষে আরও বেশি কাজ করার জন্য জেলার ইসলামী যুব আন্দোলন ও সকল সহযোগী সংগঠনের সর্বস্তরের দায়িত্বশীল, সদস্যদের প্রতি আহ্বান জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!