রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৫:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
উখিয়ার মুবিন স্থানীয় পত্রিকা থেকে পেলেন পদন্নোতি এবং বেস্ট কো- অপারেশন সম্মাননা সাবরাং উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের বিজয় সংবর্ধনা প্রথম শ্রেণির শিক্ষার্থীর বয়স ১০৭ বছর! |বাংলাদেশ দিগন্ত প্রকাশিত সংবাদের একাংশের প্রতিবাদ মরজিনা মেম্বার অসুস্থ হয়ে চিকিৎসার জন্য ঢাকায়,সকলের দোয়া কামনা করেছেন টেকনাফে কমিউনিটি পুলিশিং ডে পালিত | বাংলাদেশ দিগন্ত যুবক কে অপহরণ করে বিয়ে করলেন তরুণী |বাংলাদেশ দিগন্ত প্রধানমন্ত্রীর অনুদানের চেক হস্তান্তর | বাংলাদেশ দিগন্ত ইসলাম ত্যাগ করে দেখেন দুই দিন মন্ত্রী থাকতে পারেন কিনা | বাংলাদেশ দিগন্ত টেকনাফে বিএমএসএফ এর পক্ষ থেকে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান |বাংলাদেশ দিগন্ত

কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতার বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ |বাংলাদেশ দিগন্ত

বার্তা পরিবেশক:
  • আপডেট টাইম : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৩৫ বার পঠিত
নারী কেলেংকারিতে কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ
মাদকাসক্ত ও নারী কেলেংকারিতে কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক অর্থ সম্পাদক জাবিদ হাসান জীবনের বিরুদ্ধে প্রকাশিত মিথ্যা ও বানোয়াট সংবাদের প্রতিবাদ ও ব্যাখা।
গত ৪ই ফেব্রুয়ারী একটি ভুয়া অনলাইন পোর্টালে কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মিজানুর রহমান হিমেলের পর নারী কেলেংকারিতে জড়িয়ে পড়েছে কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক অর্থ সম্পাদক জাবিদ হাসান জীবন নামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। উক্ত সংবাদটি সম্পূর্ণ ভুয়া, ভিত্তিহীন ও
উদেশ্যেপ্রণোদিত। তার যথাযথ প্রমান আমি আপনাদের সামনে তুলে ধরলাম।
প্রথমত নিউজটিতে যে ছবিটি ব্যবহার করা হয়েছে তা ফটোশপে কাজ করানো তার প্রমাণ আমার কাছে আছে।এবং ছবিটিতে যে মেয়ের নাম বলা হয়েছে ওই নামের কাউকে আমি চিনি না এবং ওই ব্যাপারে কিছুই অবগত নয় আমি।
আর প্রকাশিত সংবাদে বলা হয়েছে আমি মাদকাসক্ত। আমি হলফ করে বলতে পারি আমি জীবনে একটি সিগারেট ও খাই নাই সেখানে মাদকাসক্ত বলে সম্বোধন করাটা এক প্রকার পাগলামি ছাড়া কিছু নয় বলে মনে করি।
আর বলা হয়েছে আমি চিহ্নিত চাঁদাবাজ আর আমি আমার দলীয় পদ ব্যবহার করে নাকি চাদাঁবাজি করি আর তার জন্য স্থানীয় আওয়ামীলীগ আমাকে সতর্ক করেছে, যারা মিথ্যা ভিক্তিহীন সংবাদ প্রচার করেছেন তাদের কাছে আমার প্রশ্ন স্থানীয় আওয়ামীলীগের কোন নেতা আমাকে সতর্ক করেছে তার বক্তব্য টা প্রকাশ্যে তুলে ধরুন।
আমি দীর্ঘ ৯ বছর ধরে কক্সবাজার ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। গত কক্সবাজার জেলা ছাত্রলীগের কমিটির অর্থ সম্পাদক এর দায়িত্ব পালন করেছি।এবং রাজপথে আছি।গত ২রা নভেম্বর কক্সবাজার জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা পর উক্ত কমিটির বিরুদ্ধে আমাদের কিছু সুস্পষ্ট অভিযোগ আছে সে অভিযোগ গুলো আমরা তুলে ধরেছিলাম কিন্তু সেটা পছন্দ হয়নি কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসাইন ও সাধারণ সম্পাদক মারুফ আদনানের।
গত ১ তারিখ কক্সবাজারের এক আলোচনা সভায় বাংলাদেশ আওয়ামীলীগ এর প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক মহোদয় আগামী ১ সপ্তাহের ভিতর কক্সবাজার জেলা ছাত্রলীগের পূর্নাজ্ঞ কমিটি করতে বলেন আর সেটা আমরা  তৃণমূল ছাত্রলীগ তুলে ধরলে তাদের মনক্ষুন্ন হয়। এবং সর্বশেষ গত ৩১ শে জানুয়ারি কক্সবাজার জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও র‍্যালির অনুষ্ঠানে একের পর এক ভুল করেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক যেটা সর্বমহলে সমালিচিত হয়।তাদের মতো দায়িত্বশীল নেতাদের বক্তব্যে হতাশ হয়েছে তৃণমূল থেকে সিনিয়র নেতৃবৃন্দ পর্যন্ত।
এটা আমি একজন সাবেক ছাত্রনেতা হিসাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে তুলে ধরলে তারা ক্ষোভে আক্রোশে আমাকে সামাজিক ও মানসিকভাবে হেয় করার জন্য এই ধরনের নোংরা কাজে মেতে উঠেছে।
আমি ছাত্রলীগের একজন একনিষ্ঠ কর্মী হওয়ার পরে ও তারা সামাজিক ভাবে আমার সুনাম ক্ষুন্ন করতে উঠে পড়ে লেগেছে। এব্যাপারে আমি আইনী পদক্ষেপ গ্রহন করেছি এবং বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী  সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই ও বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদার কাছে লিখিত অভিযোগ করবো।
এই ধরণের ভুয়া ও ভিত্তিহীন নিউজে কাউকে হতাশ না হওয়ার বিনীত অনুরোধ রইল। এবং সংলিষ্ট প্রশাসনকে এই ধরনের ভিক্তিহীন নিউজে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি।
প্রতিবাদকারী
মো জাবিদ হাসান জীবন
সাবেক অর্থ সম্পাদক
বাংলাদেশ ছাত্রলীগ, কক্সবাজার জেলা শাখা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!