বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:২২ পূর্বাহ্ন

কক্সবাজার জেলা প্রশাসকের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত

আবুল ফয়েজ,টেকনাফ:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ৫২৯ বার পঠিত

“গাছে গাছে সবুজ দেশ, আমার সোনার বাংলাদেশ” ও “মুজিব বর্ষের আহবান, তিনটি করে গাছ লাগান’’ এ স্লোগানে কক্সবাজার সার্কিট হাউজে কক্সবাজার জেলা প্রশাসন ও বন বিভাগের সহায়তায় একটি ফলদ, একটি বনজ ও একটি ঔষধি বৃক্ষ চারা রোপনের মাধ্যমে বৃক্ষরোপন কর্মসূচী উদ্বোধন করা হয়।

বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে কক্সবাজার জেলা প্রশাসন ও বন বিভাগের পক্ষ থেকে, কক্সবাজারের প্রতিটি উপজেলায় ২০৩২৫ টি করে ১,৬২,৬০০ টি বৃক্ষ চারা বিতরণ ও রোপনের কর্মসূচি বাস্তাবায়ন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। তার-ই অংশ হিসেবে আজ ১৬ ই জুলাই ২০২০খ্রিঃ রোজঃ বৃহস্পতিবার কক্সবাজার সার্কিট হাউজে একটি ফলদ, একটি বনজ ও একটি ঔষধি বৃক্ষ চারা রোপনের মাধ্যমে এ কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়।

উক্ত চারাসমূহ বিতরণ ও রোপনের কার্যক্রম অদ্য হতে ১৫ সেপ্টেম্বর ২০২০ খ্রি. তারিখের মধ্যে সম্পন্ন হবে।

উক্ত বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন কক্সবাজার সদর-রামু আসনের মাননীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল এমপি,কক্সবাজার জেলা প্রশাসক জনাব, কামাল হোসেন মহোদয় কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা সহ কক্সবাজার জেলা প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ কক্সবাজারে বন বিভাগের কর্মকর্তা, কক্সবাজার পুলিশ প্রশাসনের কর্মকর্তা সহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!