বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৪ পূর্বাহ্ন

কক্সবাজার পৌরসভার ১২নং ওয়ার্ডের আদর্শ গ্রামবাসীর দুর্ভোগ দূর করলেন সাদ্দাম হোসেন |বাংলাদেশ দিগন্ত

সাঈদুল ইসলাম ফরহাদ, টেকনাফ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
  • ৫৪৯ বার পঠিত

কক্সবাজার পৌরসভার ১২নং ওয়ার্ডের আদর্শ গ্রাম এর প্রধান সড়ক বর্ষার কারণে রাস্তার দু-পাশ ভেঙ্গে যায়। এতে চলাফেরা করতে দুর্ভোগে পড়ে আর্দশ গ্রাম এর সাধারণ মানুষ। পুরো সড়কটি কাদা মাখা।
আদর্শ গ্রামবাসীর এমন দুর্ভোগ দেখে রাস্তার সংস্করণের কাজে নেমে পড়েন আদর্শ গ্রামের সমাজ পরিচলনা কমিটির সাধারন সম্পাদক সাদ্দাম হোসেন।
প্রচন্ড বৃষ্টিতে ভীজে ভীজে কাজ করে যাচ্ছেন জনদরদি সদ্দাম হোসেন। আদর্শ গ্রামের সড়কটি বর্ষার মৌসুমে দুর্ভোগের সীমা থাকে না।
মানুষের যাতায়াতের এ কষ্ট ভাবিয়ে তুলে এক উদ্যমী সমাজ সেবক। আজ সাদ্দাম হোসাইন কোদাল হাতে নেমে পড়েন সড়ক তৈরির কাজে। পুরো গ্রামের মানুষ এখন যাতায়াতের সুবিধা পাচ্ছেন এই সড়কের কারণে।
নিজ উদ্যোগে সড়ক তৈরি করে মানুষের দুর্ভোগ লাঘবকারী ব্যক্তিটির নাম আদর্শ গ্রামের সমাজ পরিচলনা কমিটির সাধারন সম্পাদক সাদ্দাম হোসেন। তিনি কক্সবাজার পৌরসভার ১২নং ওয়ার্ড আদর্শ গ্রামের বাসিন্দা।
এই বিষয়ে সাদ্দাম হোসেন জানান, পাহাড়ের পানির কারণে সড়কের এই বেহাল দশা। আমি সবসময় চেষ্টা করে থাকি সড়কটি যেন ভালো থাকে। আমি নিজে যতটুকু পারি সেইটুকু করে যাচ্ছি। এটি আমার দায়িত্ব।

এ গ্রামের এক বৃদ্ধা বলেন, আদর্শ গ্রামের সড়ক সংস্কার এর কাজে মানুষের সুবিধা করে দিছে, আল্লাহ তারে সুখ শান্তি দিক এই দোয়া করি। তার এমন মহান উদ্বেগ দেখে এলাকার মানুষ খুবই খুশি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!