বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৬:২৬ পূর্বাহ্ন

কক্সবাজার সরকারি কলেজের অধ্যক্ষ মহোদয়ের বিদায় উপলক্ষে কলেজ ছাত্রলীগের প্রীতিভোজ ও বিদায় সংবর্ধনা | বাংলাদেশ দিগন্ত

সালাহ্ উদ্দিন জাসেদ:
  • আপডেট টাইম : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ৬৮১ বার পঠিত

দক্ষিণ চট্টগ্রামের সর্বশ্রেষ্ঠ বিদ্যাপীঠ, কক্সবাজার সরকারি কলেজের মাননীয় অধ্যক্ষ, প্রফেসর একে এম ফজলুল করিম চৌধুরীর অবসরজনিত বিদায় উপলক্ষে কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে স্বল্প পরিসরে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী অধ্যক্ষ নিজের কর্ম জীবনে ছাত্রলীগের পক্ষ থেকে কলেজ এবং সাধারণ ছাত্র-ছাত্রীদের জন্য করে যাওয়া মানবিক কর্মকান্ডের ভূয়সী প্রশাংসা করেন। তিনি ছাত্রলীগের নেতা – কর্মীদের পিতা মুজিবের আদর্শ বুকে ধারণ করে এগিয়ে যাওয়ার জন্য আহ্বান জানান।

এসময় আরো বক্তব্য রাখেন কক্সবাজার সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর পার্থ সারথি সৌম স্যার, শিক্ষক পরিষদের সম্পাদক অধ্যাপক মুফিদুল আলম, হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক মং থেন ওয়ে, রাষ্ট্র বিজ্ঞান বিভাগের প্রভাষক আইয়ুব আলী।
কলেজ ছাত্রলীগের সহ সভাপতি সাইফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শরীফ হোছাইন, সালাহ উদ্দীন জাশেদ, শফিকুর রহমান, মোঃ আব্দুল্লাহ, আব্দুর রাজ্জাক, মোঃ রুবেল, সাংগঠনিক সম্পাদক রবিউল আলম সাকিব, মিজবাহ উদ্দীন, প্রচার সম্পাদক শাহেদুর রহমান প্রমুখ।

অনুষ্ঠান শেষে বিদায়ী অধ্যক্ষের সম্মানে দুপুরে প্রীতিভোজের আয়োজন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!