রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৫:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
টানটান উত্তেজনায় শেষ হল শেখ রাসেল গোল্ডকাপ;বিজয়ীদের পুরষ্কার তুলে দেন অতিথিগণ টেকনাফে মুক্তি কক্সবাজার কর্তৃক বাস্তবায়িত প্রকল্পের উপকারভোগীদের মধ্যে প্রশিক্ষণ পরবর্তী নগদ অর্থ সহায়তা বিতরণ টেকনাফে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অভাবনীয় সফলতায় মেম্বার এনামের প্রতিষ্ঠিত বালিকা মাদ্রাসা টেকনাফে “অক্সফাম” কর্তৃক ভাউচার প্রোগ্রামের মাধ্যমে বিভিন্ন সামগ্রী বিতরণ “মুক্তি” কক্সবাজার কর্তৃক উপকারভোগীদের মাঝে কৃষি উপকরণ ও নগদ টাকা বিতরণ “বাংলাদেশ সমতা ঐক্য পরিষদ’র কেন্দ্রীয় কার্যনির্বাহী শাখার তৃতীয় মেয়াদে কমিটি গঠিত “মানবাধিকার দিবস” উপলক্ষে টেকনাফে কোস্ট ফাউন্ডেশনের সেমিনার রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত

করোনামুক্ত স্ত্রীকে নিয়ে বাসায় ফিরলেন কাউন্সিলর খোরশেদ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার, ৬ জুন, ২০২০
  • ৭০৭ বার পঠিত

করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন আলোচিত কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের স্ত্রী আফরোজা খন্দকার লুনা।

শনিবার (০৬ জুন) সন্ধ্যা পৌনে ৭টার দিকে স্কয়ার হাসপাতাল থেকে লুনাকে ছাড়পত্র দেয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ।

তিনি বলেন, শনিবার সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে আমার স্ত্রী লুনা স্কয়ার হাসপাতাল থেকে রিলিজ পেয়েছেন। আপাতত আরও এক সপ্তাহ ঢাকায় তার মায়ের বাসায় থাকবেন লুনা। চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণের জন্য এবং আমার নেগেটিভ না হওয়া পর্যন্ত ঢাকায় থাকবেন লুনা। আমাদের বিপদকালীন আপনাদের দোয়া, সহানুভূতির জন্য আমি ও আমার পরিবার কৃতজ্ঞ। একই সঙ্গে সবার সুস্থতা কামনা করছি আমরা।

এর অগে শুক্রবার (০৫ জুন) কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের স্ত্রী আফরোজা খন্দকার লুনার করোনাভাইরাস নেগেটিভ আসে। পাশাপাশি কাউন্সিলর খোরশেদের করোনা পজিটিভ আসে। তবে শুক্রবার করোনা নিয়েই নারায়ণগঞ্জের বাসায় ফিরে যান খোরশেদ। তিনি শারীরিকভাবে সুস্থ রয়েছেন।

জানা যায়, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের স্ত্রী আফরোজা খন্দকার লুনা প্রথমে করোনায় আক্রান্ত হন। স্ত্রীর পর খোরশেদও করোনায় আক্রান্ত হন।

৩০ মে খোরশেদের স্ত্রীর অবস্থার অবনতি হলে কাঁচপুরের সাজেদা হাসপাতালে ভর্তি করা হয়। স্ত্রী লুনার জন্য আইসিইউ সাপোর্ট পেতে ওই দিন থেকে পরের দিন দুপুর পর্যন্ত চেষ্টা করে যাচ্ছিলেন খোরশেদ। সাজেদা হাসপাতালে থাকা অবস্থায় তাদের খোঁজখবর রেখেছেন এমপি শামীম ওসমান। পরে লুনার অবস্থার অবনতি হলে শামীম ওসমানের সহায়তায় স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। একই সঙ্গে খোরশেদকেও সেখানে ভর্তি করা হয়।

করোনায় মারা যাওয়া ব্যক্তিদের দাফন করতে গিয়ে ৩০ মে করোনায় আক্রান্ত হন খোরশেদ। খোরশে

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!