বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৭:১২ অপরাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

কুমিল্লায় নির্বাচনে দায়িত্ব পালনকারী দেড় শতাধিক পুলিশ খাবার খেয়ে অসুস্থ |বাংলাদেশ দিগন্ত

যুগান্তর
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ৪১৫ বার পঠিত

কুমিল্লায় নির্বাচনে দায়িত্ব পালনকারী দেড় শতাধিক পুলিশ খাবার খেয়ে অসুস্থ

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় উপনির্বাচনে দায়িত্ব পালন করা দেড় শতাধিক পুলিশ সদস্য স্থানীয় একটি রেস্টুরেন্টের খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়েছেন।

বুধবার রাত সাড়ে ৯টায় ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ উপনির্বাচনে দায়িত্ব পালনকালে তারা স্থানীয় ওই রেস্টুরেন্টের খাবার খেয়ে অসুস্থ হয়ে বর্তমানে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অসুস্থ পুলিশ সদস্যদের ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে গুরুতর অসুস্থ ৪৮ পুলিশ সদস্য।

অসুস্থ পুলিশ সদস্যদের চিকিৎসার খোঁজখবর নিতে বুধবার রাত ১টার দিকে জেলা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান স্বাস্থ্য কমপ্লেক্সে যান।

এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণপাড়া ও বুড়িচং উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তারা।

বুড়িচং উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মীর হোসেন মিঠু জানান, বিষয়টি নিয়ে তদন্ত করা হবে। অসুস্থ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের ব্রাহ্মণপাড়া, কুমিল্লা সদর ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!