বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:১৯ পূর্বাহ্ন

কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে কুয়ালালামপুর মহানগর ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকের অনুরোধ |বাংলাদেশ দিগন্ত

বার্তা পরিবেশক:
  • আপডেট টাইম : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
  • ৩৭৪ বার পঠিত

কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে কুয়ালালামপুর মহানগর ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকের অনুরোধ

বাংলাদেশ ছাত্রলীগ মালয়েশিয়া শাখার আসন্ন কমিটি নিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি/সাধারণ সম্পাদকের কাছে কুয়ালালামপুর মহানগর মালয়েশিয়া শাখা সভাপতি এম এইচ জুয়েল ও সাধারণ সম্পাদক এস এম সুমনের সাক্ষরিত একটি চিঠি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।
চিঠি টি সম্পূর্ণ তুলে ধরা হলো।

বরাবর,
সভাপতি/সাধারণ সম্পাদক
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ।
বিষয়ঃ মালয়েশিয়া ছাত্রলীগ নতুন কমিটি গঠন প্রসঙ্গে।
বাংলাদেশ ছাত্রলীগের উপর পূর্ণ আস্থা,বিশ্বাস ও ভালোবাসা রেখে বাংলাদেশ ছাত্রলীগ কুয়ালালামপুর মহানগর মালয়েশিয়া শাখার পক্ষ থেকে বলছি মালয়েশিয়া ছাত্রলীগের একটি সোনালী ঐতিহ্য রয়েছে।
এই ইউনিটের প্রতিষ্ঠাতা সভাপতি আকতার উদ্দিন মাহমুদ পারভেজ বর্তমানে চট্টগ্রাম জেলা পরিষদের সম্মানিত সদস্য,প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বর্তমানে কানাডা ইউনিভার্সিটি প্রভাষক,প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক মনসুর সোহেল বর্তমানে মালয়েশিয়া যুবলীগের যুগ্ন আহবায়ক এর দায়িত্ব পালন করছেন। পরবর্তী কমিটির আহবায়ক ইঞ্জিনিয়ার হুমায়ুন কবির বর্তমানে চট্টগ্রাম প্রকৌশলী বিশ্ববিদ্যালয়ের লেকচারার হিসাবে দায়িত্ব পালন করছেন এবং বিগত তিন কমিটি প্রায় ৪০ জনের উপর ছাত্রনেতা বিশ্বের বিভিন্ন দেশে স্কলারশিপ নিয়ে অবস্থান করছে।
মালয়েশিয়া ছাত্রলীগের আসন্ন কমিটির পদে আসতে অনেকেই চেষ্টা করছে কিন্তু পদপ্রার্থীর মাঝে কিছু জামাত শিবিরের অনুপ্রবেশকারী আছে,যা ইতি মধ্যে প্রমানিত মালয়েশিয়া আওয়ামী পরিবার তাদের বয়কট করেছে কিন্তু তারা বিভিন্ন ভাবে কেন্দ্রে তাদের লভিং চালিয়ে যাচ্ছে।আমরা চাই এদের হাতে কোনভাবেই মালয়েশিয়া ছাত্রলীগের দায়িত্ব না উঠে।এরা যাতে মালয়েশিয়া ছাত্রলীগ কে বিতর্কিত করতে না পারে।
এমন অনেকেই পদের জন্য ঢাকায় নেতাদের আশেপাশে ঘোরাঘুরি করছে কিন্তু এরা মালয়েশিয়ার কোন কলেজ অথবা ইউনিভার্সিটিতে পড়ালেখা করে না এমনকি এদের মালয়েশিয়াতে অবস্থান করার মত কোন বৈধ ভিসাও নাই। আমরা চাই যাদের মালয়েশিয়ায় বসবাসের জন্য বৈধ স্টুডেন্ট ভিসা আছে তাদেরকে পদ দেওয়া হোক এবং কমিটি তে আসার পর যাতে মালয়েশিয়াতে অবস্থান করতে পারে।তাহলে মালয়েশিয়া ছাত্রলীগ আরো বেশি শক্তিশালী হবে।
আপনাদের অবগতির জন্য জানাচ্ছি যে মালয়েশিয়াতে বি এন পি জামাতের সংখ্যা অনেক বেশী,
তাই আমরা চাই সকল পদপ্রার্থীর তথ্য যাচাই-বাছাই করে বাংলাদেশ ছাত্রলীগ মালয়েশিয়া শাখার সুন্দর একটি গ্রহনযোগ্য কমিটি দেওয়ার জন্য বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি।
জয়বাংলা,
জয় বঙ্গবন্ধু।

বার্তা অনুরোধ।

বাংলাদেশ ছাত্রলীগ কুয়ালালামপুর মহানগর মালয়েশিয়া শাখা সভাপতি এম এইচ জুয়েল ও সাধারণ সম্পাদক এস এম সুমন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!