শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৯:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

কেশরহাট পৌরসভার নৌকার মাঝি হিসাবে দলীয় মনোনয়ন জমা দিলেন মেয়র শহিদ |বাংলাদেশ দিগন্ত

নোয়াখালী প্রতিনিধি:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ৪১৫ বার পঠিত

আসন্ন রাজশাহীর কেশরহাট পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হিসেবে দলীয় মনোনয়ন ফরম জমা দিলেন মোহনপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক এবং কেশরহাট পৌরসভার বর্তমান মেয়র শহিদুজ্জামান শহিদ।

কেশরহাট পৌরসভার দুই দুইবারের সফল মেয়র শহিদুজ্জামান শহিদ দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে আজ বৃহস্পতিবার (৩১ই ডিসেম্বর) মোহনপুর উপজেলা নির্বাচন অফিসে উপজেলা নির্বাচন অফিসার সৈয়দ ফজলুর রহমানের নিকট মনোনয়ন ফরম জমা দেন।

এ বিষয়ে জানতে চাইলে মেয়র শহীদ বলেন আমার আওয়ামী লীগের দলীয় নেতা-কর্মী এবং রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিনের সার্বিক সহযোগিতায় মাননীয় প্রধানমন্ত্রী আমাকে দলীয় মনোনয়ন দিয়ে ধন্য করেছেন। আজ আমি উপজেলা নির্বাচন অফিসে মনোনয়ন ফরম জমা দিলাম। আমি সহ আমার সকল নেতাকর্মী নৌকার জন্য ব্যাপক প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। আশাকরি, আসন্ন কেশরহাট পৌরসভা নির্বাচনে আমি বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করবো ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!