রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৫:১০ অপরাহ্ন
শিরোনাম :
উখিয়ার মুবিন স্থানীয় পত্রিকা থেকে পেলেন পদন্নোতি এবং বেস্ট কো- অপারেশন সম্মাননা সাবরাং উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের বিজয় সংবর্ধনা প্রথম শ্রেণির শিক্ষার্থীর বয়স ১০৭ বছর! |বাংলাদেশ দিগন্ত প্রকাশিত সংবাদের একাংশের প্রতিবাদ মরজিনা মেম্বার অসুস্থ হয়ে চিকিৎসার জন্য ঢাকায়,সকলের দোয়া কামনা করেছেন টেকনাফে কমিউনিটি পুলিশিং ডে পালিত | বাংলাদেশ দিগন্ত যুবক কে অপহরণ করে বিয়ে করলেন তরুণী |বাংলাদেশ দিগন্ত প্রধানমন্ত্রীর অনুদানের চেক হস্তান্তর | বাংলাদেশ দিগন্ত ইসলাম ত্যাগ করে দেখেন দুই দিন মন্ত্রী থাকতে পারেন কিনা | বাংলাদেশ দিগন্ত টেকনাফে বিএমএসএফ এর পক্ষ থেকে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান |বাংলাদেশ দিগন্ত

ক্রীড়া হলো মাদক ও অপসংস্কৃতি থেকে দূরে থাকতে ও সুস্বাস্থ্য গঠনে ভূমিকা রাখে: মোঃ ফরহাদ আলী

নিজস্ব সংবাদদাতা:
  • আপডেট টাইম : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ২১৬ বার পঠিত

রামুর দূর্গম পাহাড়ি জনপদের ভিতরে কচ্ছপিয়া ইউনিয়নের অন্যতম সেচ্ছাসেবী সংগঠন কচ্ছপিয়া ব্লাড ডোনেটিং মিনিবার ফুটবল টুর্নামেন্ট এ তিতার পাড়া ক্রীড়া সংস্থা জুনিয়র একাদশ চ্যাম্পিয়ন,খেলার উদ্বোধক হিসেবে ছিলেন গর্জনিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ ফরহাদ আলী।

কচ্ছপিয়া ব্লাড ডোনেটিং ক্লাবের কর্তৃক আয়োজিত ‘কচ্ছপিয়া ব্লাড ডোনেটিং ক্লাব মিনিবার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’ এর ফাইনাল খেলায় কচ্ছপিয়া ব্লাড ডোনেটিং সভাপতি শামসুল আলম শাহীন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাবেদুল আনোয়ার সঞ্চালনায় এবং মোঃ সাইদুজ্জামান সাঈদ তত্বাবধানে উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু মোঃ ইসমাঈল নোমান।

এছাড়াও উপস্থিত ছিলেন প্রধান মেহমান হিসেবে ছিলেন সাংবাদিক ও কচ্ছপিয়া ব্লাড ডোনেটিং ক্লাব এর উপদেষ্টা মাঈনুদ্দীন খালেদ,বিশেষ অতিথি কচ্ছপিয়া ব্লাড ডোনেটিং ক্লাব উপদেষ্টা ডাঃ মিজানুর রহমান,কচ্ছপিয়া ব্লাড ডোনেটিং ক্লাব উপদেষ্টা ডাঃ শফিক আহমদ,কচ্ছপিয়া পরিবার পরিকল্পনা পরিদর্শক মোঃ হেলাল উদ্দীন সিকাদর, ৩নং ওয়ার্ড় যুবলীগ সভাপতি আব্দুর শুক্কুর,বিশিষ্ট সমাজ সেবক শামশুল আলম,কচ্ছপিয়া ইউনিয়ন কৃষকলীগ সাংগঠনিক সোহেল, খুরশেদ,মোঃ ইসলামসহ অনেকেই।

উক্ত খেলার উদ্বোধকের হিসেবে বক্তব্যে মোঃ ফরহাদ আলী বলেন, ক্রীড়া চর্চা হলো মাদক ও অপসংস্কৃতি থেকে দূরে থাকতে ও সুস্বাস্থ্য গঠনের জন্য অতীব গুরুত্বপূর্ণ। শুকমনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনালে উপস্থিত হয়ে তিনি খেলার আয়োজক কমিটিকে ধন্যবাদ সব সময় অবশ্যই পাশে থাকবেন বলে জানান।

ফাইনাল ম্যাচে স্বাগতিক নিউ ফাক্রিরকাটা মায়ের দোয়া খেলোয়াড় একাদশ টাইব্রেকারে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে তিতার পাড়া ক্রীড়া সংস্থা জুনিয়র খেলোয়াড় একাদশ।

উলেখ্যঃ উক্ত সর্বশেষ ফাইনাল খেলায় কক্সবাজার ব্লাড ডোনারর্স সোসাইটি ও রামু ব্লাড ডোনার্স সোসাইটি সার্বিক সহযোগিতার মাধ্যমে ২০০/৩০০ জনকে সাধারণ মানুষকে বিনামূল্য ব্লাড গ্রুপ ক্যাম্পিং সেবার আয়োজন করেন কচ্ছপিয়া ব্লাড ডোনেটিং ক্লাবকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানান ক্রীড়া দর্শকরাই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!