শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০২:০৯ অপরাহ্ন
শিরোনাম :
টানটান উত্তেজনায় শেষ হল শেখ রাসেল গোল্ডকাপ;বিজয়ীদের পুরষ্কার তুলে দেন অতিথিগণ টেকনাফে মুক্তি কক্সবাজার কর্তৃক বাস্তবায়িত প্রকল্পের উপকারভোগীদের মধ্যে প্রশিক্ষণ পরবর্তী নগদ অর্থ সহায়তা বিতরণ টেকনাফে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অভাবনীয় সফলতায় মেম্বার এনামের প্রতিষ্ঠিত বালিকা মাদ্রাসা টেকনাফে “অক্সফাম” কর্তৃক ভাউচার প্রোগ্রামের মাধ্যমে বিভিন্ন সামগ্রী বিতরণ “মুক্তি” কক্সবাজার কর্তৃক উপকারভোগীদের মাঝে কৃষি উপকরণ ও নগদ টাকা বিতরণ “বাংলাদেশ সমতা ঐক্য পরিষদ’র কেন্দ্রীয় কার্যনির্বাহী শাখার তৃতীয় মেয়াদে কমিটি গঠিত “মানবাধিকার দিবস” উপলক্ষে টেকনাফে কোস্ট ফাউন্ডেশনের সেমিনার রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত

খরুলিয়ায় ১০ হাজার ইয়াবাসহ দেবর-ভাবী আটক |বাংলাদেশ দিগন্ত

শাহীন মাহমুদ রাসেল:
  • আপডেট টাইম : শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৯৩ বার পঠিত

কক্সবাজার সদরের খরুলিয়া বাজারে অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা ও নগদ টাকাসহ দেবর-ভাবীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে খরুলিয়া গরুর বাজার এলাকার ইয়াছিন ক্রোকারীজের দোকানের সামনে থেকে তাদের আটক করা হয়।

অভিযানে আটককৃতরা হলেন- খরুলিয়া ৮নং ওয়ার্ডের নয়াপাড়া এলাকার মৃত রহিম প্রকাশ বাহাদুরের স্ত্রী শামসুন নাহার (৪২), তার ছোট ভাই ৯নং ওয়ার্ডের মাষ্টার পাড়া এলাকার মৃত ফজল কবিরের ছেলে মো: কামাল (৩৫)। তারা সম্পর্কে দেবর-ভাবী বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সোমেন মণ্ডল।

তিনি জানান, গোপন সূত্রে খবর পেয়ে পরিদর্শক জনাব জীবন বড়ুয়ার নেতৃত্বে একটি বিশেষ টিম আব্দু রশিদ মেম্বারের অফিস সংলগ্ন এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাশে অভিযান চালানো হয়। এ সময় ১০ হাজার ইয়াবা ও ৮ হাজার ৪শ নগদ টাকাসহ হাতে-নাতে দুই মাদক কারবারীকে আটক করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞেসাবাদে নিশ্চিত হওয়া গেছে, তারা দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসায় জড়িত।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জীবন বড়ুয়া বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে কক্সবাজার সদর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেছেন।

মাদকবিরোধী এই সাঁড়াশি অভিযান ভবিষ্যতে ও চলামন থাকবে নিশ্চিত করেন ডিএনসির এই কর্মকর্তা।

এদিকে গতকাল কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে ১১৬ লিটার চোলাই মদসহ ৭ জন নারী মাদক পাচারকারীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একাধিক দল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!