সোমবার, ২৩ মে ২০২২, ০৩:২৩ অপরাহ্ন

গত ২৪ ঘন্টায় টেকনাফে দুই ইয়াবা পাচারকারী আটক করেছে র‍্যাব

ওমর ফারুক,টেকনাফ:
  • আপডেট টাইম : রবিবার, ২৮ জুন, ২০২০
  • ৪১০ বার পঠিত

কক্সবাজারের টেকনাফের হ্নীলা ও হোয়াইক্যংয়ে র‌্যাব-১৫ এর সদস্যরা গত ২৪ ঘন্টায় অভিযান চালিয়ে ১০হাজার পিস ইয়াবাসহ দুই নারী-পুরুষকে আটক করেছে। মাদক পাচারকারীরা আটক হলেও প্রকৃত অপরাধী এবং সুবিধাভোগীরা কৌশলে আইনের আওতায় না আসায় এই সর্বনাশা মাদক পাচার বন্ধ করা যাচ্ছে না।

জানা যায়, ২৮জুন সকাল সাড়ে ১১টারদিকে র‌্যাব-১৫ এর একটি চৌকষ আভিযানিক দল হ্নীলা নয়াপাড়া ব্র্যাক অফিসের সামনে মাদক ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে গেলে মাদক কারবারী চক্রের সদস্যরা পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে স্থানীয় মৃত নুরের স্ত্রী খালেদা (২৫) কে আটক করে। পরে তার দেহ তল্লাশী করে ৪হাজার পিস ইয়াবার বান্ডিল পাওয়া যায়।

অপরদিকে, গত ২৭জুন দুপুর সোয়া ১টারদিকে র‌্যাব-১৫ এর বিশেষ একটি চৌকষ আভিযানিক দল মাদকের চালান বহনের গোপন সংবাদের ভিত্তিতে খারাংখালী বাজারের আঁখি থাই এ্যালোমোনিয়াম হাউসের সামনে প্রধান সড়কে অভিযানে গেলে মাদক কারবারী চক্রের সদস্যরা পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে খারাংখালী নতুন পাড়ার মৃত আব্দুস সালামের পুত্র নবী হোসেন (২০) কে আটক করে। পরে তার হাতে থাকা কাপড়ের ব্যাগ তল্লাশী করে ৬হাজার পিস ইয়াবার বান্ডিল পাওয়া যায়।

এই ব্যাপারে সংশ্লিষ্ট মাদক আইনের পৃথক মামলায় উদ্ধারকৃত মাদকসহ ধৃত মাদক কারবারী নারী-পুরুষকে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে বলে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs