বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৭:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

গুণিজন সম্মাননা পেলেন দৈনিক ক্রাইম সংবাদ পত্রিকার বার্তা সম্পাদক রিয়াদুল মামুন সোহাগ |বাংলাদেশ দিগন্ত

বার্তা পরিবেশক:
  • আপডেট টাইম : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
  • ৪৭৫ বার পঠিত

রিয়াদুল মামুন সোহাগ এর গ্রামের বাড়ি চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলায়।পিতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মাষ্টার রফিকুল ইসলাম।সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় গুণিজন সম্মাননা দেওয়া হয় জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার পক্ষ থেকে।

গত ২৬ নভেম্বর রোজ বৃহস্পতিবার ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সম্পাদক খান সেলিম রহমান মাতৃজগত পরিবারের পক্ষ থেকে এই সম্মাননা প্রদান করেন।রিয়াদুল মামুন সোহাগ দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদ পত্রিকার বার্তা সম্পাদক।

উল্লেখ্য যে,রিয়াদুল মামুন সোহাগ জাতীয় দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদ পত্রিকার বার্তা সম্পাদক হিসাবে কর্মরত আছেন।এছাড়া তিনি গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠন এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হিসাবেও কাজ করে যাচ্ছেন।রিয়াদুল মামুন সোহাগ সৎ,সাহসী,নির্ভিক সাংবাদিক হিসাবে সুপরিচিত হয়ে উঠেছেন খুব অল্প সময়েই।

এছাড়া তিনি গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ছাড়াও চট্টগ্রাম বিভাগীয় সাধারণ সম্পাদক হিসাবে আছেন।সাংবাদিকদের আপদে বিপদে সব সময় পাশে দাঁড়ান বলে জানা যায়।কিছু দিন আগে তার নেতৃত্বে চট্টগ্রামে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন করেন বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠন চট্টগ্রাম জেলা কমিটি।

গুনিজন সম্মাননা দেওয়ার বিষয়ে জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সম্পাদক খান সেলিম রহমান বলেন মাতৃজগত পত্রিকার বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে আমরা প্রতিবছর বিভিন্ন পত্রিকার সাহসী সাংবাদিক ও সমাজের গুনিজনদের সম্মাননা প্রদান করি।এবছর একজন সৎ,নির্ভিক,সাহসী ও সাংবাদিক সংগঠনের অভিভাবক হিসাবে রিয়াদুল মামুন সোহাগ কে গুনিজন সম্মাননা উপহার দিলাম।তাছাড়া সাংবাদিকতায় রিয়াদুল মামুন সোহাগ এর অসামান্য অবদান আছে।

এই বিষয়ে রিয়াদুল মামুন সোহাগ বলেন আমি গুনিজন সম্মাননা পেয়ে অত্যন্ত আনন্দিত ও গর্বিত। জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সম্পাদক ও সকল সাংবাদিকদের জানাই অনেক অনেক ধন্যবাদ।আর আমার জন্য দোয়া করবেন যাতে আমি সৎ ভাবে কাজ করে যেতে পারি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!