বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৬:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

ঘুমধুমে সীমানা বিরোধের সংঘর্ষে পাল্টাপাল্টি মামলায় নিরীহ আসামীরা অব্যাহতি চেয়েছেন |বাংলাদেশ দিগন্ত

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ৪৮৬ বার পঠিত

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের নয়াপাড়া গ্রামে গত ২৭ সেপ্টেম্বর বসতভিটার সীমানা বিরোধের জের ধরে পাল্টাপাল্টি মামলা হয়েছে।উক্ত ঘটনায় আবুল লাশেমের পরিবার মোঃ আলমের পরিবারে ধারালো অস্ত্র,লাটিসোটা নিয়ে ঝাপিয়ে পড়ে আলমের কলেজ পড়ুয়া কন্যা রুমানা ইয়াছমিন মুন্নী এবং ছেলে শামিমুর রহমান নয়ন কে মেরে গুরুতর আহত করেছে।এতে কলেজ ছাত্রী মুন্নীর একটি চোখ নষ্ট হওয়ার পথে। বর্তমানে সে চট্টগ্রামের পাহাড়তলী চক্ষু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।অথচ ক্ষতিগ্রস্থ পরিবার অভিযুক্ত আবুল লাশেম গংদের ৫ জনের বিরুদ্ধে মামলা করে।ঘটনার দায় থেকে রক্ষা পেতে উল্টো গুরুতর আহত কলেজ ছাত্রী মুন্নী,কলেজ ছাত্র লুৎফুর রহমান নয়ন, তাঁর মা,বাবা সহ ৮ জনকে আসামী করে।উক্ত মামলায় ঘুমধুম ইউপির দুই বারের প্যানেল চেয়ারম্যান ও দুই বারের ৪ নং ওয়ার্ডের মেম্বার কামাল উদ্দিন,সাবেক মেম্বার আবুল করিম,যুবদল নেতা নুরু,দোকান কর্মচারী আরমান কে আসামী করেছে। অথচ কামাল মেম্বার ২৭ সেপ্টেম্বর ঘটনার দিন বান্দরবান কোর্টে একটি মামলায় হাজিরায় ছিলেন।যার ডকুমেন্টস হাতে দেখাচ্ছেন। মিথ্যা মামলা থেকে কামাল মেম্বাররা জামিন নিয়ে এলাকায় ফেরে সংবাদ সম্মেলন করেন জুমাবার (২ অক্টোবর) দুপুরে।

প্রকৃত পক্ষে ঘটনায় জড়িতরা মামলা নিয়ে প্রকাশ্যে বীরদর্পে ঘুরে বেড়াচ্ছে।কামাল মেম্বার,আবদুল করিম, নুরু,আরমান সহ সকলের নামে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার এবং কলেজ ছাত্রী সহ আহতদের ঘটনায় জড়িতদের সুষ্ঠু এবং নিরপেক্ষ তদন্ত পূর্বক বিহীত ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

প্রসঙ্গতঃদুই মামলায় নিরীহ মানুষ আসামী হয়েছে।তৎমধ্যে মোঃআলমের মামলায় আব্দুল হক আর আবুল লাশেমের পক্ষ হয়ে জনৈক বাইরের মহিলার দায়ের করা মামলায় প্রায়ই নির্দোষ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!