রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৫:১১ অপরাহ্ন
শিরোনাম :
উখিয়ার মুবিন স্থানীয় পত্রিকা থেকে পেলেন পদন্নোতি এবং বেস্ট কো- অপারেশন সম্মাননা সাবরাং উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের বিজয় সংবর্ধনা প্রথম শ্রেণির শিক্ষার্থীর বয়স ১০৭ বছর! |বাংলাদেশ দিগন্ত প্রকাশিত সংবাদের একাংশের প্রতিবাদ মরজিনা মেম্বার অসুস্থ হয়ে চিকিৎসার জন্য ঢাকায়,সকলের দোয়া কামনা করেছেন টেকনাফে কমিউনিটি পুলিশিং ডে পালিত | বাংলাদেশ দিগন্ত যুবক কে অপহরণ করে বিয়ে করলেন তরুণী |বাংলাদেশ দিগন্ত প্রধানমন্ত্রীর অনুদানের চেক হস্তান্তর | বাংলাদেশ দিগন্ত ইসলাম ত্যাগ করে দেখেন দুই দিন মন্ত্রী থাকতে পারেন কিনা | বাংলাদেশ দিগন্ত টেকনাফে বিএমএসএফ এর পক্ষ থেকে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান |বাংলাদেশ দিগন্ত

ঘুমধুমে হতদরিদ্রদের মাঝে বিজিবির ত্রাণ বিতরণ

এম,আব্দুল হাকিম:
  • আপডেট টাইম : সোমবার, ৬ জুলাই, ২০২০
  • ৪০৪ বার পঠিত

নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ও সোনাইছড়ি সীমান্তে সোমবার ( ৬ জুলাই) বৃষ্টি উপেক্ষা করেই ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বিজিবি-৩৪ ব্যাটালিয়ন কক্সবাজার । উপজেলার ঘুমধুম ইউনিয়নে স্কুল, মাদ্রাসা, প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ১৬০ পরিবারকে সীমান্তবর্তী কর্মহীন ও দুস্থ পরিবারের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়।
সামাজিক দূরত্ব নিশ্চত করে সেনা বাহিনী কর্তৃক প্রাপ্ত ত্রাণ সামগ্রী বিতরণে ছিলেন বিজিবি-৩৪ ব্যাটেলিয়ন সহকারী পরিচালক (এডি) মোঃ ইয়ার হোসেন।

এ সময় অন্যান্যদের মধ্যে নায়েক সুবেদার মোঃ নজরুল ইসলাম, নায়েক মোঃ আঃ সাত্তার ফকির ও নায়েক মোঃ শেখ সাদী, সিপাহী নাজমুল হক ও সিপাহী আরিফুল ইসলাম, সাংবাদিক এম আবদুল হাকিম, শুভ তংচংগ্যা, স্থানীয়
, কলেজ, বিশ্ববিদ্যালয় ছাত্র ও গণ্যমান্য ব্যক্তিবর্গগণ উপস্থিত ছিলেন।
এছাড়াও ইতোপূর্বে কক্সবাজার বিজিবির-৩৪ ব্যাটালিয়ন সোনাইছড়ি , ঘুমধুম, বড়ইতলী, মংজয় পাড়া, বৈদ্দৌ ছড়া, বাইশ আরি, তুমব্রু, সীমান্তসহ বিভিন্ন সীমান্ত এলাকায় আরও ৩শ’ সীমান্তবর্তী হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার দুপুরে বিজিবির সহকারী পরিচালক (এডি ) মোঃ ইয়ার হোসেন উপস্থিত সকলকে করোনার ব্যাপারে সতর্ক করেন, যে কোন সমস্যার ব্যাপারে জনগনের পাশে থেকে কাজ করার আশ্বাস দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!