মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০২:০৬ অপরাহ্ন
শিরোনাম :
মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ টেকনাফে কুঁড়ে ঘরে বসবাস করলেও,বিধবার কপালে জুটেনি প্রধানমন্ত্রীর উপহার “ঘর’ |বাংলাদেশ দিগন্ত

ঘুমধুমে ৫০ হাজার ইয়াবাসহ তিন যুবক আটক, গডফাদার পালাতক!

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : রবিবার, ২৮ জুন, ২০২০
  • ৬৩৪ বার পঠিত

উখিয়ার লাগোয়া বান্দরবানের নাইক্ষ‌্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের বেতবনিয়ার পশ্চিম পাড়ায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবাসহ তিন যুবককে গ্রেফতার করেছে ঘুমধুম তদন্ত কেন্দ্র পুলিশের অভিযানিক দল ।

শনিবার (২৭জুন) বিকেলে ঘুমধুম পুলিশ তদন্তকেন্দ্রের বিশেষ অভিযানে পৃথকভাবে ৪৯, ৫৬৫ পিস ইয়াবাসহ তিন মাদক পাচারকারীকে আটক করেন ঘুমধুম তদন্ত কেন্দ্রের ইনচার্জ ওসি (তদন্ত) মোঃদেলোয়ার হোসেনের নেতৃত্বে পুলিশের একটি অভিযানিক দল।
নাইক্ষ‌্যংছড়ি থানার নবাগত ওসি মুহাম্মদ আলমগীর হোসেনের দিক নির্দেশনায় নাইক্ষ্যংছড়ি থানার ঘুমধুম তদন্ত কেন্দ্রে পুলিশের ফোর্স বেতবনিয়া পশ্চিম পাড়া এলাকায় অভিযান পরিচালনা

করে উল্ল্যেখিত ইয়াবাসহ পশ্চিম পাড়ার মৃত মকবুল ছোবাহানের দুই ছেলে মোঃ রশিদ (৩৫)লুৎফর রহমান (২৩) ও তাদের ভগ্নিপতি একই এলাকার মৃত মীর কাসেমের ছেলে ছৈয়দ আলম প্রকাশ বদি খলিফা (৩৫) কে হাতেনাতে আটক করা হয়।

এ ব্যাপারে নাইক্ষ‌্যংছড়ি থানার নবাগত ওসি মোহাম্মদ আলমগীর ঘটনার সত‌্যতা নিশ্চিত করে জানান,এ সংক্রান্তে নাইক্ষ্যংছড়ি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সনের ৩৬(১) সারণির ১০(গ)/৪১ ধারায় আটক আসামী ও পলাতক আরো চারজনের বিরুদ্ধে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। তবে আটককৃতরা চুনোপুঁটি। তাদের প্রকৃত গডফাদাররা ধরাছোঁয়ার বাইরে থেকে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!