বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৯:৪৩ পূর্বাহ্ন

চসিক নির্বাচনে সাধারণ ছুটি বাতিল প্রহসনের শামিল : পীর সাহেব চরমোনাই

মাওলানা মোহাম্মদ ইউনুছ আরমান, টেকনাফ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ৫১৮ বার পঠিত

প্রেস বিজ্ঞপ্তি : ইসলামী আন্দোলন বাংলাদেশ- এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে সাধারণ ছুটি বাতিল করে প্রহসনের নির্বাচন করতে চাচ্ছে নির্বাচন কমিশন।

তিনি বলেন, এ ধরণের নির্বাচনের কোনো মানে হয় না। নির্বাচন উপলক্ষে সাধারণ ছুটির নিয়ম পূর্বে থেকে ছিলো। ছুটি না থাকলে ভোটাররা কীভাবে ভোট দিবে? চসিক নির্বাচনে হাতপাখার মেয়র প্রার্থী আলহাজ্ব জান্নাতুল ইসলাম নির্বাচন কমিশন বরাবর বহু আগ থেকেই চিঠি দিয়ে পূর্বের ন্যায় নির্বাচনের দিন সংশ্লিষ্ট এলাকায় সাধারণ ছুটি ঘোষণার আবেদন করে আসছে। এভাবে নির্বাচনের নামে প্রহসনের কোন প্রয়োজন ছিলো না।

আজ ২৬ জানুয়ারি এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, খোদ নির্বাচন কমিশনে চট্টগ্রামের নির্বাচন নিয়ে আশঙ্কা রয়েছে; যা বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত। বর্তমান নির্বাচন কমিশন সাংবিধানিক এ পদটিতে প্রশ্নবিদ্ধ করে অথর্ব কমিশনে পরিণত হয়েছে। চসিক নির্বাচন নিয়ে কোন ধরণের অনিয়ম পরিলক্ষিত হলে চট্টলাবাসী প্রতিহত করতে বাধ্য হবে।

পীর সাহেব চরমোনাই চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব জান্নাতুল ইসলামকে হাতপাখা মার্কায় ভোট দিয়ে সন্ত্রাস, রাষ্ট্রীয় দুর্নীতি ও মাদকমুক্ত চট্টগ্রাম সিটি গড়ার জন্য ভোটারদের প্রতি আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, সমাজে আল্লাহভীরু মেয়র প্রতিষ্ঠিত না থাকায় জনজীবন আজ বিপর্যস্ত। সাংবাদিক, শিক্ষক, বুদ্ধিজীবী আইনজীবীসহ প্রায় সকল পেশাজীবী শ্রেণি স্বার্থের কারণে দুর্নীতিগ্রস্থ রাজনৈতিক দলগুলোর লেজুড়বৃত্তি করে বিভক্ত ও দুর্নীতিগ্রস্ত হয়ে পড়েছে। এমতাবস্থায় সকলক্ষেত্রে আল্লাহভীরু নেতৃত্ব নির্বাচিত করতে হবে। আর এজন্য চট্টগ্রাম সিটি নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মনোনীত প্রার্থী আলহাজ্ব জান্নাতুল ইসলামকে হাতপাখা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!