সোমবার, ২৩ মে ২০২২, ০৩:০০ অপরাহ্ন

চাঁদাবাজির অভিযোগে কথিত ৩ সাংবাদিক পুলিশ হেফাজতে |বাংলাদেশ দিগন্ত

বিডি দিগন্ত ডেস্ক:
  • আপডেট টাইম : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮৭ বার পঠিত

টেকনাফের হ্নীলা রঙ্গিখালী ইসলামিক সেন্টার পরিচালিত এতিম খানা পরিদর্শন করে ২০হাজার টাকা চাঁদা দাবীর অভিযোগে কথিত ৩জন সাংবাদিককে পুলিশে দিয়েছে এলাকাবাসী ।

১১সেপ্টেম্বর দুপুরে হ্নীলা রঙ্গিখালী ইসলামিক সেন্টার পরিচালিত এতিম খানায় গিয়ে বাংলাদেশ সমাজসেবা অধিদপ্তর কর্তৃক প্রেরিত বলে দাবী করেন এবং এতিম খানার পরিস্থিতি পর্যালোচনা করে সংবাদ পরিবেশনের জন্য ২০হাজার টাকা চাঁদা দাবী করে।

তখন এতিম খানার প্রধান মৌঃ ক্বারী ফরিদুল আলম চাঁদাবাজির বিষয়টি আঁচ করতে পেরে স্থানীয় ইউপি চেয়ারম্যান, সাংবাদিক এবং গণ্যমান্য ব্যক্তিদের অবহিত করলে তারা ঘটনাস্থলে এসে বিষয়টি পর্যালোচনা করে। এরপর ভূয়া সাংবাদিক দৈনিক আজকের আলোকিত সকালের ষ্টাফ রিপোর্টার রাজশাহীর বোয়ালিয়া থানার টিকাপাড়ার গোলাম মোস্তাফিজের ছেলে মোঃ মিরাজ উদ্দিন, বঙ্গ টেলিভিশনের মোবাইল করেসপন্ডেন্ট কুমিল্লা চৌদ্দগ্রাম ভূলকরা এলাকার রুহুল আমিনের ছেলে মোঃ আমিনুল ইসলাম, স্বাধীন সংবাদ পত্রিকা ও জনতার দলিল পত্রিকার কক্সবাজার প্রতিনিধি টেকনাফ উপজেলার সাবরাং কাটাবনিয়া এলাকার মৃত আমিনের পুত্র মোঃ সোহেলকে আটক করে থানা পুলিশকে খবর দেয়।

এসআই রাফি সর্ঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে তাদের থানায় নিয়ে যায়।
গাড়ী চালক বরিশালের ঝালকাঠির জেলার রাজাপুর উপজেলার বরাই ইউনিয়নের মোনাসেফ শরীফের পুত্র জামাল শরীফ জানান,গত ৩০ আগষ্ট থেকে দৈনিক ২হাজার টাকায় গাড়ীটি ভাড়া করা হয়। গত ৩সেপ্টম্বর তারা কক্সবাজার পৌছে মহেশখালী উপজেলার বিভিন্ন এলাকার মাদ্রাসা পরিদর্শন করেন।
এই ব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি হাফিজুর রহমান জানান,তাদের জিজ্ঞাসাবাদ চলছে, ভূয়া না আসল জেনেই পরবর্তীতে ব্যবস্থা নেয়া হবে।

বিডি দিগন্ত ডেস্ক:

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs