শুক্রবার, ২৭ মে ২০২২, ০৫:৪৭ অপরাহ্ন

চাটখিল পৌর নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী বিজয়ী |বাংলাদেশ দিগন্ত

নোয়াখালী প্রতিনিধি:
  • আপডেট টাইম : রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩২৫ বার পঠিত

চাটখিল পৌরসভার নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী ভিপি নিজাম উদ্দিন নির্বাচিত।

চাটখিল পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী (নৌকা ) প্রতীক নিয়ে ১১৮২৯ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মোস্তফা কামাল (ধানের শীষ) প্রতীক ৩১৭৫ ভোট, জামায়াত নেতা স্বতন্ত্র (নারকেলগাছ) ১২৭৭, জাতীয় পার্টি ফজলুল হক (লাঙ্গল) ২০৩, কার্তিক দেব নাথ স্বতন্ত্র( মোবাইল ফোন) ১৪৮ ও নাজমুল হক স্বতন্ত্র (চামচ) ৫৫ ভোট পেয়েছেন।

চাটখিল পৌর নির্বাচনে কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে ওমর ফারুক,২নং ওয়ার্ডে মজিবুর রহমান নান্টু, ৩নং ওয়ার্ডে নজির আহমেদ ৪নং ওয়ার্ডে মো: সোহেল, ৫নং ওয়ার্ডে সাজ্জাদ বিন ইউসুফ, ৬নং ওয়ার্ডে জসিম উদ্দিন বাবলু, ৭নং ওয়ার্ডে সালেহ আহমেদ সুমন, ৮নং ওয়ার্ডে মোরশেদ আলম ও ৯নং ওয়ার্ডে নওশাদুল করিম কাউন্সিলর নির্বাচিত হয়েছেন ।

সংরক্ষিত মহিলা আসনে ১,২,৩ ওয়ার্ডে নুরে তাজ, ৪,৫,৬ ওয়ার্ডে রিনু আক্তার ও ৭,৮,৯ নং ওয়ার্ডে মিনু আক্তার নির্বাচিত হয়েছেন।

নির্বাচন কমিশন কতৃক ঘোষিত ৪র্থ দাপে পৌরসভা নির্বাচনে আজ চাটখিলেও পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। চাটখিল পৌরসভার ১০টি কেন্দ্রে ভোটার দের উৎসাহ উদ্দিপনায় ভোটাররা ভোট প্রয়োগ করেন। কোন প্রকার সহিংসতা চাড়াই উৎসব মুখর পরিবেশে ভোটাররা ভোট দিয়েছেন।

এই পৌরসভায় মেয়র পদে প্রতিদ্বন্দিতা করছেন ৬ জন প্রার্থী। এদের মধ্যে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনিত প্রার্থী ভিপি নিজাম উদ্দিন, বিএনপির মোস্তফা কামাল, স্বতন্ত্র রুপে জামায়াত নেতা মাওলানা সাইফুল্লাহ, জাপার ফজলুল করিম বাচ্চু জাতীয় পার্টি লাঙ্গল ও স্বতন্ত্র প্রার্থী নাজমুল ইসলাম।

চাটখিল পৌরসভার নির্বাচনে ৪৬ জন কাউন্সিলর বিভিন্ন ওয়ার্ডে নির্বাচন করছেন। গত কয়েক দিন থেকে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা পোস্টার, ব্যানার, মাইকিং ও বিভিন্ন শ্লোগানে শ্লোগানে যার যার প্রার্থীর সমর্থনে প্রচারে নির্বাচনে উৎসব মুখর পরিবেশে করে রাখেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs