শুক্রবার, ২৭ মে ২০২২, ০৫:৩১ অপরাহ্ন

চাটমোহরে নবাগত ওসি’র সাথে ব্লাড ডোনার ক্লা‌বের শুভেচ্ছা বি‌নিময়

শাহ আলম,চাটমোহর প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ৩৮৩ বার পঠিত

পাবনার চাটমোহর থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আমিনুল ইসলাম এর সাথে চাট‌মোহর ব্লাড ডোনার ক্লাবের শুভেচ্ছা বি‌নিময় বৈঠক অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার ৪ জুলাই সকাল ১১ ঘ‌টিকায় পাবনার চাটমোহর ব্লাড ডোনার ক্লাবের পক্ষ থেকে নবাগত ওসি আমিনুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। ওসি মো: আমিনুল ইসলাম বলেন, ব্লাড ডোনারদের অবগতি করে বলেন,চাটমোহরের মানুষ সম্পৃ‌তীর দিক থে‌কে দৃষ্টান্ত স্থাপন করেছে। তোমরা যারা অসহায় মানুষের পাশে থেকে সর্বাত্মক সহযোগীতা করছো এজন্য তোমাদের সবাই কে সাধুবাদ জানাচ্ছি। তোমরা ছাত্র, রক্তদানের মত বৃহত কর্মকান্ডের সা‌থে জ‌ড়িত হয়েছো শুনে আমি দোয়া করছি আল্লাহ নিশ্চয় তোমাদের প্রতিদান দেবেন। তোমরা কখ‌নো মাদকের সাথে আপোষ করবে না এবং মাদকসেবীদের সাথে চলাফেরা করবে না। তোমরা মন দি‌য়ে পড়াশোনা করে যার যার লক্ষ‌্য নি‌য়ে কা‌ঙ্খিত লক্ষ্যে পৌঁছাবে এটাই আমি কামনা ক‌রি। তিনি আরো বলেন,’মাদকদ্রব্যের বিরুদ্ধে পুলিশ প্রশাসন জিরো টলারেন্স নীতি নিয়ে কাজ করে যাবে। পুলিশ বিভাগে আমার যথেষ্ট সুনামের সহিত রয়েছি। চাটমোহর থানায় দায়িত্ব পালনকালে আমার অর্জিত সুনাম অক্ষুন্ন রাখতে চাই। চাটমোহর তোমাদের, ফলে এই উপজেলার আইন শৃংখলা রক্ষায় দায়িত্ব ‌তোমা‌দের হাতেই। আমরা পুলিশ বাহিনী সকল শ্রেণি-পেশার মানুষের সহায়তায় আইন শৃংখলা রক্ষায় কাজ করতে চাই।’
চাটমোহর ব্লাড ডোনার ক্লাবের সভাপতি শ‌হিদুল ইসলাম পুলিশ প্রশাসনকে সার্বিক সহায়তার আশ্বাস প্রদান করেন। একই সাথে তিনি নিজেদের যে কোনো সমস্যায় পুলিশ প্রশাসনের প্রধান হিসেবে ওসি মহোদয়ের সহায়তা কামনা করেন।
এ সময় চাটমোহর ব্লাড ডোনার ক্লাবের সভাপতি মোঃ শহিদুল ইসলাম, সাধারন সম্পাদক মোঃ হাসিনুর রহমান, সহ সভাপতি মৃদুল, সহ সভাপতি ইলা, সহ সভাপ‌তি হিল, সদস‌্য যথাক্রমে, শান্ত, জুই, সুমি, পিয়াস, রা‌ব্বি, অন্তর, মেঘলা, জুই প্রমূখ উপ‌স্থিত ছিলেন।
দেশে চলমান করোনা পরিস্থিতিতে সামাজিক দূরত্ব বিধি অনুসরণ করে সীমিত আকারে শুভেচ্ছা বি‌নিময় অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs