রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৫:২৫ অপরাহ্ন
শিরোনাম :
উখিয়ার মুবিন স্থানীয় পত্রিকা থেকে পেলেন পদন্নোতি এবং বেস্ট কো- অপারেশন সম্মাননা সাবরাং উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের বিজয় সংবর্ধনা প্রথম শ্রেণির শিক্ষার্থীর বয়স ১০৭ বছর! |বাংলাদেশ দিগন্ত প্রকাশিত সংবাদের একাংশের প্রতিবাদ মরজিনা মেম্বার অসুস্থ হয়ে চিকিৎসার জন্য ঢাকায়,সকলের দোয়া কামনা করেছেন টেকনাফে কমিউনিটি পুলিশিং ডে পালিত | বাংলাদেশ দিগন্ত যুবক কে অপহরণ করে বিয়ে করলেন তরুণী |বাংলাদেশ দিগন্ত প্রধানমন্ত্রীর অনুদানের চেক হস্তান্তর | বাংলাদেশ দিগন্ত ইসলাম ত্যাগ করে দেখেন দুই দিন মন্ত্রী থাকতে পারেন কিনা | বাংলাদেশ দিগন্ত টেকনাফে বিএমএসএফ এর পক্ষ থেকে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান |বাংলাদেশ দিগন্ত

চাটমোহরে সাংবাদিকদের সাথে নবাগত ওসি আমিনুল ইসলাম এর মতবিনিময়

চাটমোহর প্রতিনিধি:
  • আপডেট টাইম : রবিবার, ২৮ জুন, ২০২০
  • ২৮২ বার পঠিত

পাবনার চাটমোহরে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সদ্য যোগদান করা থানায় নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম। গত ২৪ জুন তিনি চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। তার গ্রামের বাড়ি টাঙ্গাইলে। তিনি এর আগে মানিকগঞ্জের সাটুরিয়া থানায় ওসি হিসেবে দায়িত্ব পালন করেন।
শনিবার (২৭ জুন) সন্ধ্যায় থানায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় ওসি আমিনুল ইসলাম বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান থাকবে জিরো টলারেন্স। এমনকি কোনো পুলিশ সদস্য যদি মাদকের সাথে জড়িত থাকে তাহলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। সাধারণ মানুষ থানায় সেবা পেতে এসে যেন পুলিশের কাছ থেকে হয়রানির শিকার না হয় সেদিকে নজরদারি থাকবে। স্বচ্ছতার সাথে কাজ করবো, কারো রক্তচক্ষুকে ভয় করবো না। তিনি চাটমোহরবাসীর জন্য কাজ করতে সংবাদকর্মীদের সহযোগিতা কামনা করেন।
সভায় বক্তব্য দেন সহকারি পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন। তিনি বলেন, মানুষ যাতে সেবা পায় সে বিষয়ে আমরা পুলিশ ও সাংবাদিক একসাথে কাজ করবো। কিন্তু সেজন্য আমাদের আগে নির্ধারণ করতে হবে আমরা কি চাই। ভালকিছু চাইলে সবাইকে ভাল মানসিকতার পরিচয় দিতে হবে। আগের সবকিছু ভুলে নতুন ওসি তার অভিজ্ঞতা দিয়ে কর্মদক্ষতার স্বাক্ষর রাখবেন।
সাংবাদিকদের মধ্যে বক্তব্য দেন, চাটমোহর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক চলনবিল সম্পাদক রকিবুর রহমান টুকুন, দৈনিক আমাদের বড়াল সম্পাদক হেলালুর রহমান জুয়েল, সাপ্তাহিক চাটমোহর বার্তার সম্পাদক এস এম হাবিবুর রহমান, চ্যানেল টোয়েন্টিফোরের পাবনা প্রতিনিধি ও খোঁজখবর ডটনেটের সম্পাদক শাহীন রহমান, নয়াদিগন্ত প্রতিনিধি প্রভাষক ইকবাল কবীর রঞ্জু, টিএনবি টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক প্রভাষক জাকির সেলিম, কালের কন্ঠ প্রতিনিধি আব্দুল লতিফ রঞ্জু প্রমুখ।
সাংবাদিকগন চাটমোহরে মাদক, খুন, ধর্ষণ, সুদের কারবার, সন্ত্রাস, অসামাজিক কার্যকলাপ, বাল্যবিয়ে নিয়ন্ত্রণসহ বিভিন্ন বিষয়ে বিশেষ ভূমিকা রাখার আহবান জানালে নবাগত ওসি সাংবাদিকদের আশ্বস্ত করেন এবং সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। মতবিনিময় সভাটি সঞ্চালনা করেন পরিদর্শক (তদন্ত) আব্দুল হান্নান।
মতবিনিময় অনুষ্ঠানে চাটমোহর প্রেসক্লাবের সকল সদস্য ছাড়াও চাটমোহরে কর্মরত অন্যান্য সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!