শুক্রবার, ২৭ মে ২০২২, ০৭:৪০ অপরাহ্ন

চিকিৎসা অবহেলায় মারা গেলেন টেকনাফের ভাইস চেয়ারম্যান

ওসমান আল হুমাম, উখিয়া, কক্সবাজার
  • আপডেট টাইম : রবিবার, ১৪ জুন, ২০২০
  • ৪৬৮ বার পঠিত

টেকনাফ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও হ্নীলা মৌলভীবাজার জমিরিয়া দারুল কোরআন আলিম মাদরাসার উপাধ্যক্ষ মুফতি মাওলানা ফেরদৌস আহমদ জমিরী ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

তিনি উখিয়ার কুতুপালংয়ে বেসরকারি আন্তর্জাতিক সংস্থা এমএসএফ পরিচালিত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টা ৩৫ মিনিটে মারা যান।

তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস রোগে ভূগছিলেন৷ মৃত্যুর আগে টাইফয়েড রোগ হয়েছিল৷ সর্বশেষ তিনি শ্বাসকষ্ট নিয়ে মারা যান৷ মৃত্যুর আগের দিন তিনি গায়ে জ্বর নিয়ে ওই হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

তবে মাওলানা ফেরদৌস আহমদ জমিরীর পরিবারের অভিযোগ, তীব্র শ্বাসকষ্ট নিয়ে তিনি কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি হতে গিয়েছিলেন। অক্সিজেনের সংকট দেখিয়ে তাকে ভর্তি করা হয়নি। পরে তিনি ফিরে আসেন টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। সেখানেও তাকে ভর্তি করা হয়নি। পরে তিনি এমএসএফ হাসপাতালে ভর্তি হন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ জন মেয়ে, ৩ জন ছেলে, নাতি-নাতনী, রাজনৈতিক শুভাকাংখী ও আত্মীয় স্বজন রেখে গেছেন।

এদিকে তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে মুহুর্তেই টেকনাফসহ দেশবিদেশে শোকের ছায়া নেমে এসেছে। আজ ১৪ জুন রবিবার বাদে আছর হ্নীলা মৌলভী বাজারস্থ জমিরিয়া দারুল কোরআন সিনিয়র মাদ্রাসার মাঠে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তাহকে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs