বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:১৪ পূর্বাহ্ন

চেয়ারম্যান গোলজার মোহাম্মদের নির্দেশেই সরকারি গাছ কেটে নিয়ে গেলো নুরু |বাংলাদেশ দিগন্ত

রাশেদুল হাসান
  • আপডেট টাইম : সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ৬২৬ বার পঠিত

বন বিভাগের অনুমতি ছাড়া সরকারি গাছ কাটার অভিযোগ উঠেছে লক্ষীপুর জেলার চরশাহী ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে।গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যেখানে গাছ লাগানোর জন্য উৎসাহ দিচ্ছে,পুরষ্কৃত করছে,সেখানে লক্ষীপুর জেলার চন্দ্রগন্জ থানার ১২ নং চরশাহী ইউনিয়নের ০৬ নং ওয়ার্ডের বাঁধেরগোড়া থেকে ১২ নং চরশাহী ইউনিয়নের চেয়ারম্যান গোলজার মোহাম্মদের নির্দেশ সরকারি গাছ কেটে নিয়েগেছে স্থানীয় নুরু নামের এক ব্যক্তি।০৭ নং ওয়ার্ডের মৃত আলি আজমের ছেলে নুরু।

স্থানীয় সুত্রে জানা যায় চেয়ারম্যান বলার কারণে নুরু এই গাছটি কেটেছে।গাছ কেটে কাটা গাছের গোড়ায় ধানের খড় দিয়ে ডেকে রেখেছে যেন গাছ কাটার চিহ্ন মানুষ না বুঝে এবং গাছ খালে ঘুম করার জন্য টেনে খালের পাশ্বে পেলে রেখে যায়।

এই বিষয়ে ১২ নং চরশাহী ইউনিয়নের চেয়ারম্যান গোলজার মোহাম্মদ বিষয়টির সত্যতা স্বীকার করেন বলেন সৌরবিদ্যুতের লাইটের আলোর জন্য আমি গাছ কাটার অনুমতি দিয়েছি কিন্তু সরেজমিনে দেখা যায় সৌরবিদ্যুত এর লাইটের সাথে গাছের দূরত্বের সাথে কোন মিল নেই।

এই বিষয়ে লক্ষীপুর জেলা বন বিভাগ কর্মকর্তা জানান বিষয়টি আমার জানা ছিলনা,আমাদের কেউ বলেও নাই।এখন শুনেছি আমি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নিবো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!