শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৯:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

ছাত্রদলের পদবঞ্চিতদের হাতিয়াতে ঝাড়ু মিছিল |বাংলাদেশ দিগন্ত

নোয়াখালী প্রতিনিধি:
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০
  • ৫১০ বার পঠিত

নোয়াখালীর হাতিয়া উপজেলা ও পৌরসভা বিএনপির যৌথ সভায় সিদ্ধান্ত মোতাবেক ছাত্রদলের প্রস্তাবিত কমিটির অনুমোদন না হওয়ায় উপজেলা ছাত্রদলের নবগঠিত কমিটিতে পদবঞ্চিতরা ঝাডু মিছিল বের করেছে।

শুক্রবার (২৭ নভেম্বর) বিকেলে উপজেলার সদর ওছখালী বাজারে পদ বঞ্চিতরা বাজারে মিছিলটি বের করেন।

এ সময় তারা হাতিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ইজ্ঞিনিয়ার তানভীর উদ্দিন রাজিবের কুশপুত্তলিকা দাহ করা হয়। পরে ওছখালী কেএস এস সরকারি উচ্চ বিদ্যালয় গেইটে এক পথ সভায় বক্তব্য রাখেন, খন্দকার আরমান, আকতার হোসের কিরণ,সাঈদুরর হমান,আকবর হোসেন শেরআলী প্রমূখ।

বক্তারা বলেন, জেলা ছাত্রদল কর্তৃক হাতিয়া উপজেলার নবগঠিত কমিটিতে যোগ্য ও ত্যাগী নেতাদের পদ দেওয়া হয়নি। টাকার বিনিময়ে আওয়ামী পরিবারের সদস্যদেরকে পদ দিয়ে কমিটি অনুমোদন দেয়া হয়।

পথ সভাচলাকালীন সময়ে পুলিশের সাথে ছাত্রদলের বিক্ষোভকারীদের ধস্তাধস্তি ও বাকবিতন্ডা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!