বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৭:২৭ অপরাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা

প্রতিনিধি,টেকনাফ :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
  • ৭৮ বার পঠিত
কক্সবাজারের টেকনাফের নয়াপাড়ায় আব্দুর রহমান (৩২) নামে এক ‘নগদকর্মী’কে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগে ৮ জনের নাম উল্লেখ করে আরও ৫ জনকে অজ্ঞাত আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে নিহতের ভাই আবদুস শুক্কুর (২৮) বাদি হয়ে এ মামলাটি দায়ের করেন বলে নিশ্চিত করেছেন টেকনাফ থানার ওসি মো. হাফিজুর রহমান।
তিনি জানান, পরিকল্পিত হত্যার অভিযোগে মামলাটি লিপিবদ্ধ করা হয়েছে। একই সঙ্গে এজাহারে উল্লেখিত আসামিদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।
সোমবার (১৭ অক্টোবর)  সকালে টেকনাফের সাবরাং ইউপির নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ সংলগ্ন বাজারের পাশে মাটিতে পড়ে থাকা আবদুর রহমানের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। আবদুর রহমান টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের নয়াপাড়া পুরানপাড়ার বাসিন্দা মৃত মোহাম্মদ ইয়াসিনের ছেলে এবং নগদের সুপারভাইজার পদে কর্মরত ছিলেন।
নিহতদের ভাই বাদি হয়ে দায়ের করা মামলার এজাহারে অভিযুক্ত ৮ আসামি হলেন, একই এলাকার মৃত নুর আহমদের ছেলে হাবিবুল্লাহ (৩৭), মৃত মো. আবদুল্লাহ’র ছেলে আলমগীর ফয়সাল লিটন (৩৪), ফিরোজ আহমদের ছেলে বোরহান উদ্দিন জিয়া (২৫), ইব্রাহিম খলিলের ছেলে মো. ইছহাক (২৪), মকতুল আহমদের ছেলে করিম উল্লাহ (৩২), বশির আহামদ ড্রাইভারের ছেলে নাছির উদ্দিন (২৮), মৃত আলী আলী আকবরের ছেলে মো. শওকত (৩৩) ও আবদুল গফুরের ছেলে সালামতুল্লাহ (২৬)।
মামলার বাদি নিহতের ভাই আবদুস শুক্কুর জানান, তাঁর ভাইকে এজাহারে উল্লেখিত ৮ জনসহ অজ্ঞাত আসামিরা পূর্ব শক্রতার জের ধরে পরিকল্পিতভাবে হত্যা করেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!