সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১১:০৯ পূর্বাহ্ন

টেকনাফের ওসি হাফিজ কক্সবাজার জেলার শ্রেষ্ট সম্মাননা পদক পেলেন |বাংলাদেশ দিগন্ত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ৩৮০ বার পঠিত

নাসির উদ্দীন রাজ :

মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশে জনসেবা, রাষ্ট্রের আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, সন্ত্রাস দমন, মাদক নির্মূল ও মানব পাচার রোধে দিন রাত নিরলস ভাবে কাজ করছে পুলিশ সদস্যরা ।

তাই তাদের কর্মের স্বীকৃতিস্বরূপ পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক প্রণীত অভিন্ন মানদন্ডের আলোকে সর্বাধিক নাম্বর প্রাপ্ত বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাদের বাঁচায় করে নিজেদের কর্মে আরো উৎসাহিত করতে শ্রেষ্ঠত্বের পদক দেয়ার নির্দেশনা আসে।

তারই ধারাবাহিকতায় বৃহস্পতি বার ((৩ই জুন) কক্সবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন কক্সবাজার জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান পিপিএম। অনুষ্ঠানে কক্সবাজার জেলার ৯টি থানার মধ্যে টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান অভিন্ন মানদন্ডের আলোকে জেলার শ্রেষ্ট ওসি নির্বাচিত হন।

পরে গৌরবের স্বীকৃতিস্বরূপ কক্সবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ হাসানুজ্জামান পিপিএম এর কাছ থেকে সম্মাননা স্মারক হিসেবে ক্রেষ্ট গ্রহণ করেন। উল্লেখ্য টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান গত ২৬/০৯/২০ ইং যোগদানের পর থেকে অনিয়ন্ত্রিত টেকনাফে অভিযান পরিচালনা করে মাদক, অস্ত্র উদ্ধার , মানব পাচার ও নারী নির্যাতন সহ বিভিন্ন কিছুতে নিরলস ভাবে অভিযান পরিচালনা করেছেন ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!