রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৬:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
টানটান উত্তেজনায় শেষ হল শেখ রাসেল গোল্ডকাপ;বিজয়ীদের পুরষ্কার তুলে দেন অতিথিগণ টেকনাফে মুক্তি কক্সবাজার কর্তৃক বাস্তবায়িত প্রকল্পের উপকারভোগীদের মধ্যে প্রশিক্ষণ পরবর্তী নগদ অর্থ সহায়তা বিতরণ টেকনাফে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অভাবনীয় সফলতায় মেম্বার এনামের প্রতিষ্ঠিত বালিকা মাদ্রাসা টেকনাফে “অক্সফাম” কর্তৃক ভাউচার প্রোগ্রামের মাধ্যমে বিভিন্ন সামগ্রী বিতরণ “মুক্তি” কক্সবাজার কর্তৃক উপকারভোগীদের মাঝে কৃষি উপকরণ ও নগদ টাকা বিতরণ “বাংলাদেশ সমতা ঐক্য পরিষদ’র কেন্দ্রীয় কার্যনির্বাহী শাখার তৃতীয় মেয়াদে কমিটি গঠিত “মানবাধিকার দিবস” উপলক্ষে টেকনাফে কোস্ট ফাউন্ডেশনের সেমিনার রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত

টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত!

টেকনাফ প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ৯২ বার পঠিত

কক্সবাজারের টেকনাফে কথিত সন্ত্রাসীর ছুরিকাঘাতে শাহ আলম নামে এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। এসময় ছুরিকাঘাতকারীকে ধরতে গিয়ে আরও দুইজন আহত হন।

আহত শাহ আলম হোয়াইক্যং নয়াবাজার এলাকার মৃত আলী আহমদের ছেলে । শনিবার (৩ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে শাহাবুদ্দিন সওদাগরের দোকানের ভেতরে এই ঘটনা ঘটে। আহত ব্যক্তিকে স্থানীয়রা উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেন।
বিষয়টি নিশ্চিত করেন স্থানীয় মেম্বার বাদশাহ মিয়া।

জানা গেছে, শনিবার দুপুরে ঘরের ভিটায় পাহাড়ের উপর থেকে পানি গড়ানোর বিষয় নিয়ে তাদের দুই পরিবারের মধ্যে বাগবিতণ্ডা হয়। পরে সন্ধ্যায় শাহ আলম দোকানে বাজার করতে গেলে সেখানে অতর্কিতভাবে দোকানের ভেতরে ঢুকে শাহ আলমকে উপর্যপুরি ছুরিকাঘাত করে গুরুতর আহত করে একই এলাকার আবুল কালাম প্রকাশ বাদশাহ’র পুত্র ওসমান। ঘটনার পরে স্থানীয়রা ছুরিকাঘাতকারী ওসমানকে আটক করে স্থানীয় মেম্বারের কার্যালয়ে সোপর্দ করেন।
জানতে চাইলে হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই রুকনুজ্জামান জানান, বিষয়টি শুনেছি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!