শুক্রবার, ২৭ মে ২০২২, ০৭:১২ অপরাহ্ন

টেকনাফের মহাসড়ক চলাচলের অযোগ্য হয়ে পড়েছে

ওমর ফারুক,টেকনাফ:
  • আপডেট টাইম : শনিবার, ২৭ জুন, ২০২০
  • ৩৫১ বার পঠিত

কক্সবাজারের বিশেষ করে টেকনাফ আঞ্চলিক মহাসড়কের অব্স্থা অনেক ভয়াবহ।রাস্তার মাঝে অনেক বড় বড় গর্ত থেকে শুরু করে কোন কোন এলাকায় মাটির রাস্তার মতো অবস্থা হয়ে গেছে।গত দুই বছর ধরে হোয়াইক্যং ইউনিয়নের নয়াবাজার এলাকায় রাস্তায় এমন ভাবে গর্ত হয়েছে সেখানে যেন নদীর পানি চলাচল করতেছে।নয়াপাড়ার বটতলী এলাকায়ও একি অবস্থা। রাস্তার মাঝখানেও অনেক বড় বড় গর্ত হয়েছে গেছে।

গত ২৬জুন সকাল ৬ টার দিকে নয়াপাড়া বটতলী এলাকায় একটি মালবাহী পিকআপ ভ্যান উল্টে যায়।এর ফলে ১৩ ঘন্টা পর্ষন্ত রাস্তায় যানযট ছিল।

টেকনাফের হোয়াইক্যং ফাঁড়ির ইনচার্জ জাকির হোসেনের নেতৃত্বে তাদের একটি টিম এই ঘটনাস্থলে গিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করে।১৩ ঘন্টা পর সন্ধ্যা ৭ টার দিকে র‍্যাকার এনে গাড়িটি নিরাপদ স্থানে নিয়ে যাওয়া হয়। তার পরে এলাকা বাসীদের সহায়তায় পুলিশ গর্তটি তে কাঠ অার মাটি দিয়ে গাড়ি চলাচলের উপযোগী করে দেয়।

টেকনাফের হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ বলেন, রাস্তার ভাঙা অংশ গুলো জরুরী ভিত্তিতে মেরামত করার জন্য সড়ক ও জনপধ বিভাগের কর্মকর্তাকে অনুরোধ করা হলে তারা বিষয়টি দ্রুত সমাধানের আশ্বাস দেন। যানবাহনের নিরাপত্তায় আমাদের পুলিশবাহিনীর নিয়মিত টহল অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs