রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৫:০২ অপরাহ্ন
শিরোনাম :
উখিয়ার মুবিন স্থানীয় পত্রিকা থেকে পেলেন পদন্নোতি এবং বেস্ট কো- অপারেশন সম্মাননা সাবরাং উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের বিজয় সংবর্ধনা প্রথম শ্রেণির শিক্ষার্থীর বয়স ১০৭ বছর! |বাংলাদেশ দিগন্ত প্রকাশিত সংবাদের একাংশের প্রতিবাদ মরজিনা মেম্বার অসুস্থ হয়ে চিকিৎসার জন্য ঢাকায়,সকলের দোয়া কামনা করেছেন টেকনাফে কমিউনিটি পুলিশিং ডে পালিত | বাংলাদেশ দিগন্ত যুবক কে অপহরণ করে বিয়ে করলেন তরুণী |বাংলাদেশ দিগন্ত প্রধানমন্ত্রীর অনুদানের চেক হস্তান্তর | বাংলাদেশ দিগন্ত ইসলাম ত্যাগ করে দেখেন দুই দিন মন্ত্রী থাকতে পারেন কিনা | বাংলাদেশ দিগন্ত টেকনাফে বিএমএসএফ এর পক্ষ থেকে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান |বাংলাদেশ দিগন্ত

টেকনাফের সাবেক সাংসদ অধ্যাপক মো. আলী’র মৃত্যুতে অধ্যক্ষ হামিদুল হক চৌধুরীর শোক প্রকাশ |বাংলাদেশ দিগন্ত

বার্তা পরিবেশক:
  • আপডেট টাইম : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০
  • ২০৮ বার পঠিত

কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফ সংসদীয় আসনের সাবেক সাংসদ কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি, বর্ষীয়ান রাজনীতিবিদ ও বীর মুক্তিযোদ্ধা, আলহাজ্ব অধ্যাপক মুহাম্মদ আলী ইন্তেকাল করেছেন, “ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন”। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন উখিয়া উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সভাপতি, উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী।

অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। এসময় পরিবারের সবাইকে ধৈর্য ধরতে আহ্বান জানান।

অধ্যাপক মোহাম্মদ আলী শুক্রবার (১৩-নভেম্বর-২০) ভোররাত ৩.টার ৫৫ মিনিটের দিকে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পথে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
জানাজার নামাজ ১৩ নভেম্বর শুক্রবার বিকাল ৪.৩০ মিনিটে টেকনাফ হ্নীলাদরগাহস্থ সি এন্ড বি মাঠে অনুষ্ঠিত হবে।

মরহুম বর্ষীয়ান রাজনীতিবিদ ও বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোহাম্মদ আলী মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল (৮৩) দিকে টেকনাফ উপজেলার হ্নীলা ফুলের ডেইলের মরহুম হাজ্বী আমির হোছনের পুত্র,উখিয়া টেকনাফের সাবেক সাংসদ,বর্তমান টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ অধ্যাপক মোহাম্মদ আলী ইন্তেকাল করেন।

এই রাজনৈতিক নেতার মৃত্যুতে উখিয়া-টেকনাফ তথা জেলাবাসী একজন প্রকৃত জনদরদী এবং প্রবীণ রাজনৈতিক নেতাকে হারালেন। তাঁর মৃত্যুতে পুরো উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।

উল্লেখ্য চলতি বছরের সেপ্টেম্বর মাসের শুরুদিকে তিনি ব্যথা ও ডায়াবেটিসজনিত রোগে গুরুতর অসুস্থ হয়ে কক্সবাজার থেকে ডাকা এপোলো হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!