সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১০:৩৫ পূর্বাহ্ন

টেকনাফের হ্নীলায় অগ্নিকান্ডে ৬টি বাড়ি পুড়ে ছাই |বাংলাদেশ দিগন্ত

জিয়াউল হক জিয়া,টেকনাফ:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৫১ বার পঠিত

টেকনাফের হ্নীলা ইউপিস্থ ঊলুচামরী লামার (কোনাপাড়া)পাড়ায় বৈদ্যুতিক শর্ট সার্কিট হতে অগ্নিকান্ডের সূত্রপাত হয়ে ৬টি বসত-বাড়ি পুড়ে ছাঁই হয়ে গেছে।

স্থানীয়রা জানায়,১৬ফেব্রুয়ারী (মঙ্গলবার) রাত সাড়ে ৮টারদিকে উপজেলার হ্নীলা ঊলুচামরী লামার পাড়ায় আব্দু রশিদের পুত্র আবুল কালামের বাড়ির কারেন্ট মিটারে শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে তা দ্রুত ছড়িয়ে পড়ে। এই অগ্নিকান্ডের খবর পেয়ে হ্নীলা বিদ্যুৎ বিভাগের লোকজনকে অবহিত করলে বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দেওয়া হয়। লোকজন আগুন নিয়ন্ত্রণ করার চেষ্টাকালে আব্দু রশিদের পুত্র আবুল কালাম, মেয়ে রহিমা খাতুন, গফুর মিয়ার স্ত্রী নারু, আবু সুফিয়ানের স্ত্রী সোনা মেহের, মোস্তাকের পুত্র ইউনুছ মিয়াসহ ৫টি বাড়ি সম্পূর্ণ এবং আব্দু শরীফের পুত্র নুর মোহাম্মদের বাড়ির কিছু অংশ পুড়ে ছাঁই হয়ে বলে জানা যায়।

এই ঘটনার খবর পেয়ে হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থ পরিবার সমুহকে শান্তনা দেন।

 

এই ব্যাপারে তিনি বলেন,অগ্নিকান্ডের শিকার পরিবার সমুহ সর্বস্ব হারিয়েছে। এতে আনুমানিক অর্ধকোটি টাকার সম্পদের ক্ষতি সাধিত হয়েছে বলে তিনি মনে করেন এবং ইউপি চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন শেষে ক্ষতিগ্রস্থদের খোঁজ-খবর নেন ও পরিষদের পক্ষ থেকে সহযোগিতা করবেন বলেও জানিয়েছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!