বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪০ অপরাহ্ন
শিরোনাম :
নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন করুন: জেলা ইসলামী আন্দোলন টেকনাফে আনারস মার্কার সমর্থনে জনসভায় বিপুল ভোটে বিজয়ের আগাম ঘোষণা দিলেন স্বতন্ত্রপ্রার্থী নুর হোসেন! টেকনাফে নৌকা বিদ্রোহীদের জন্য কঠিন শাস্তি অপেক্ষা করছে; সাবরাং পথসভায় মেয়র মুজিব বৈদ্যুতিক পাখায় ভোট দিয়ে জয়যুক্ত করতে সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন হ্নীলা ৫নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আলী আহমদ প্রাইভেট পড়তে গিয়ে ধর্ষণে অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী |বাংলাদেশ দিগন্ত টেকনাফে ইউপি নির্বাচনে প্রার্থীরা বেশীর ভাগই মাদকসহ বিভিন্ন অপরাধে সম্পৃক্ত অবিবাহিত পরিচয়ে চতুর্থ বিয়ের সময় হাতেনাতে ধরা! চকরিয়ায় অস্ত্রসহ গ্রেপ্তার-৩ |বাংলাদেশ দিগন্ত চাঁদাবাজির অভিযোগে কথিত ৩ সাংবাদিক পুলিশ হেফাজতে |বাংলাদেশ দিগন্ত টেকনাফে নির্বাচনি মাঠে আত্মস্বীকৃত ইয়াবা কারবারিদের অতিরিক্ত দৌঁড়ঝাপ |বাংলাদেশ দিগন্ত

টেকনাফের হ্নীলায় ফার্মেসীতে ৮লাখ ৩০ হাজার টাকা জরিমানা |বাংলাদেশ দিগন্ত

জিয়াউল হক জিয়া,টেকনাফ:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৪৩ বার পঠিত

টেকনাফের হ্নীলা স্টেশনের কয়েকটি ফার্মেসী ও ডায়াগনষ্টি সেন্টার ৮লাখ ৩০ হাজার টাকা জরিমানা করেছেন র‍্যাবের নির্বাহী মেজিষ্ট্রেট মুহাম্মদ আনিসুর রহমান।

১৮ই ফেব্রুয়ারী (বৃহস্পতিবার) দুপুর ১২টা থেকে ৪বিকাল পর্যন্ত অভিযান পরিচালনা করা হয়।অভিযানে সেসব প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে,সেগুলো হলো হ্নীলা মাছ বাজারের পার্শবর্তী প্রতিষ্ঠান ফায়সাল ফার্মেসীকে ৪লাখ,তোফায়েল ফার্মেসীকে ১লাখ,ইসহাক মেডিকো কে ৩০হাজার, ল্যাব এইড প্যাথলজি সেন্টারকে ২লাখ,হ্নীলা ডায়াগনস্টিক সেন্টারকে ১লাখ টাকাসহ মোট ৮লক্ষ ৩০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

অভিযান শেষে র‍্যাবের মেজিষ্ট্রেট আনিসুর রহমান জানান,হ্নীলা বাজারে কয়েকটি ফার্মেসীতে মেয়াদ উত্তীর্ণ ঔষুধ,যৌন উত্তেজিত ঔষুধ ও বৈধ কাগজ পত্র না থাকার কারণে জরিমানা করা হয়েছে।সেই সাথে দুটি ল্যাবেও বৈধ কাগজপত্র ও সার্টিফিকেট বিহীন টেকন্যাশিয়ান দিয়ে অপচিকিৎসা দেয়ার দায়ে তাদেরকেও অর্থ দন্ড দেয়া হয়েছে। এসময় কক্সবাজার ঔষুধ প্রশাসনের ইন্সপেক্টর আবুল হাসান,সিভিল সার্জেন্ট’র ডাক্তার সুনম বড়ুয়া,র‍্যাব ১৫’র টেকনাফ সিপিসি১এর সঙ্গীয় ফোর্সসহ ক্যাম্প কমান্ডার বিমল চন্দ্র কর্মকার উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!