বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৬:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

টেকনাফের হ্নীলা বাজার যেন ব্যস্ততম রাজধানী ঢাকা শহর |বাংলাদেশ দিগন্ত

ওমর ফারুক,হোয়াইক্যং :
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ৬৯৫ বার পঠিত

কক্সবাজার জেলার সর্ব দক্ষিণের উপজেলা টেকনাফ।টেকনাফ উপজেলার অন্তর্গত ২নং ইউনিয়ন হ্নীলা।এই হ্নীলা বাজারটি দেখলে মনে হবে ব্যাস্ততম রাজধানী ঢাকা শহর। হ্নীলাবাজারে আসলেই মনে হবে পৃথিবীতে করোনা মহামারির মতো কোনো ভাইরাস লক্ষ লক্ষ মানুষের জীবন শেষ করে দিতেছে।বাংলাদেশে হাজার হাজার মানুষ আক্রান্ত হচ্ছে।মানুষ এই মহামারী কে অনেক হালকাভাবে নিয়েছে মনে হয় এই বাজারে আসলে। এক কথাই বলতে যেন পৃথিবীটা আগেরি মত আছে মনে হবে এরকম অবস্থা হ্নীলাবাজারের।

৩১ জুলাই, হ্নীলাবাজারে এসে দেখা যায়। কোন সামাজিক দূরত্ব মেনে চলা হচ্ছে না। শতকরা হিসেবে হিসাব করলে শতকরা ৯৫ ভাগ মানুষের মুখে মাস্ক নেই।বিশেষ করে হ্নীলা বাজারে যানজটের অবস্থা অনেক খারাপ।এই ব্যাপারে কয়েকজন সাধারণ জনগণের সাথে কথা বলে জানা যায় হ্নীলা বাজারে এই অবস্থা লেগে থাকে প্রতিদিন একই রকম।বিশেষ করে বিকালের সময়ে এই যানজটের অবস্থা ভয়াবহ অবস্থা দারণ করে।এই যানজট কেন হচ্ছে বিষয়টি অনুসন্ধান করতে গিয়ে দেখা যায় হ্নীলা বাজারে সকল ধরনের গাড়ি রাস্তার উপরই পার্কিং করা হয়। সে কারণে রাস্তায় সবসময় যানজট লেগেই থাকে।হ্নীলা পশ্চিম সিকদার পাড়া রাস্তার মাথা থেকে শুরু করে হ্নীলা বালিকা উচ্চ বিদ্যালয় পর্যন্ত যানজট লেগেই থাকে।

হ্নীলাবাজারের শপিং মল গুলো ঘুরে দেখা যায়। কোন দোকানে ও সামাজিক দূরত্ব মেনে চলতেছে না। কোন ধরনের সরকারি নির্দেশনা ও মেনে চলতেছে না তারা। শপিংমল গুলোতে অনেক সাধারণ জনগণের ভীর দেখা গেছে। বিশেষ করে মহিলাদের উপস্থিতি অনেক বেশি।কোন দরণের করোনা রোগী যদি শপিং করতে অাসে তাহলে অনেক বড় ক্ষতির সম্মুখীন হবে টেকনাফ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!