বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৫:৫৫ পূর্বাহ্ন

টেকনাফে উন্নতমানের খাবারের মধ্য দিয়ে সিলেট রেস্টুরেন্ট চালু |বাংলাদেশ দিগন্ত

মোঃ আরাফাত সানী, টেকনাফ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৫১০ বার পঠিত

কক্সবাজারে টেকনাফ পৌরসভার উপজেলা হাসপাতাল গেট সংলগ্ন টেকনাফ মেরিন সিটি হাসপাতালের নিচ তলায় আবারো নতুন রুপে নতুন সাজে উন্নত মানের খাবার নিয়ে সিলেত রেস্টুরেন্ট চালু করা হয়েছে।

বৃহস্পতিবার ১৭ সেপ্টেম্বর সন্ধ্যা ৭ টার দিকে উন্নত মানের খাবার পরিবেশনের মাধ্যম দিয়ে উক্ত রেস্টুরেন্ট উদ্বোধন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, ০১ নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর ও পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র আওয়ামী লীগ নেতা নজির আহমদ কালু, আরো উপস্থিত ছিলেন, টেকনাফ সাংবাদিক ফোরামের সভাপতি, মোঃ আশেক উল্লাহ ফারুকী, টেকনাফ সদর ইউনিয়নের আওয়ামী লীগ নেতা, আলহাজ্ব নুরুল আমিন, পৌর আওয়ামীলীগ নেতা, দৈনিক রুপশী গ্রামের টেকনাফ পৌর শহর প্রতিনিধি মোঃ নুরুল আলম। উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সদস্য মোঃ আব্দু জলিল, রেস্টুরেন্টের পরিচালক হোসেন আহমদ সওদাগর, দৈনিক আমার সংবাদের টেকনাফ প্রতিনিধি নুর হাকিম আনোয়ার, দৈনিক যায় যায়দিন টেকনাফ প্রতিনিধি মোঃ আরফাত সানি, চ্যানেল এস টিভি টেকনাফ প্রতিনিধি মোঃ শহিদ উল্লাহ, দৈনিক গণমুক্তি টেকনাফ প্রতিনিধি মোঃ শামসুদ্দিন সহ আরো অন্যনারা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জানতে চাইলে রেস্টুরেন্টের পরিচালক হোসেন আহমদ সওদাগর বলেন স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে পরিষ্কার পরিছন্নভাবে ও উন্নত মানের, সুস্বাদু খাবার রেসিপির মধ্য দিয়ে আমরা খাবার তৈরি করে যাচ্ছি যা আপনাদের সকলকে সিলেট রেস্টুরেন্টে পক্ষ থেকে স্বাগতম জানাচ্ছি।##

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!