বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৮:০০ অপরাহ্ন
শিরোনাম :
রামুতে সূর্যের হাসি যুব সংঘ ও প্রবাসী ফোরামের উদ্যোগে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা মুক্তি” কক্সবাজার কর্তৃক টেকনাফে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত টেকনাফের নয়াবাজারে ছুরিকাঘাতে শাহ আলম গুরুতর আহত! শারীরিক নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ভাটারা থানা ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক উল্লাস নাফ মেরিট মাল্টিমিডিয়া স্কুলে ক্লাস পার্টি রোহিঙ্গা সেলিম হত্যা মামলায় হ্নীলার বাবুল মেম্বার গ্রেপ্তার টেকনাফে‘নগদকর্মী’কে হত্যার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার টেকনাফ হ্নীলার মহিলা মাদ্রাসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

টেকনাফে এক ব্যক্তির লাশ উদ্ধার

প্রতিনিধি,টেকনাফ :
  • আপডেট টাইম : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ৩৮ বার পঠিত

প্রতিনিধি,টেকনাফ: কক্সবাজারের টেকনাফের নয়াপাড়ায় আবদুর রহমান ওরফে বিকাশ আবদুর রহমান (৩২) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ । তাকে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ পরিবারের।
সে উপজেলার সাবরাং ইউনিয়নের নয়াপাড়া পুরানপাড়া গ্রামের বাসিন্দা মৃত মোহাম্মদ ইয়াসিনের ছেলে। নিহত ব্যক্তি নগদের সুপারভাইজার পদে কর্মরত ছিলেন।
আজ সোমবার সকাল সাড়ে আটটার দিকে নয়াপাড়ার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ সংলগ্ন বাজারের পাশে মাটিতে পড়ে থাকা অবস্থায় আবদুর রহমানের লাশ উদ্ধার করা হয়েছে।
পরিবার সূত্র জানায়,রাতে কয়েকজন তার সঙ্গে নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে বসে আড্ডা দিচ্ছিলেন। এসময় তারা অনেক রাত পর্যন্ত ওই জায়গায় আড্ডা দিতে দেখেন স্থানীয় লোকজন। পরে সকালে আবদুর রহমানের রক্তাক্ত লাশটি পাওয়া যায়।
টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো হাফিজুর রহমান বলেন, রক্তাক্ত অবস্থায় এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। তবে উদ্ধার করা লাশের মুখে আঘাতের চিহ্নের পাশাপাশি শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!