রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৫:১৬ অপরাহ্ন
শিরোনাম :
উখিয়ার মুবিন স্থানীয় পত্রিকা থেকে পেলেন পদন্নোতি এবং বেস্ট কো- অপারেশন সম্মাননা সাবরাং উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের বিজয় সংবর্ধনা প্রথম শ্রেণির শিক্ষার্থীর বয়স ১০৭ বছর! |বাংলাদেশ দিগন্ত প্রকাশিত সংবাদের একাংশের প্রতিবাদ মরজিনা মেম্বার অসুস্থ হয়ে চিকিৎসার জন্য ঢাকায়,সকলের দোয়া কামনা করেছেন টেকনাফে কমিউনিটি পুলিশিং ডে পালিত | বাংলাদেশ দিগন্ত যুবক কে অপহরণ করে বিয়ে করলেন তরুণী |বাংলাদেশ দিগন্ত প্রধানমন্ত্রীর অনুদানের চেক হস্তান্তর | বাংলাদেশ দিগন্ত ইসলাম ত্যাগ করে দেখেন দুই দিন মন্ত্রী থাকতে পারেন কিনা | বাংলাদেশ দিগন্ত টেকনাফে বিএমএসএফ এর পক্ষ থেকে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান |বাংলাদেশ দিগন্ত

টেকনাফে কমিউনিটি পুলিশিং ডে পালিত | বাংলাদেশ দিগন্ত

শেখ রাসেল, টেকনাফ:
  • আপডেট টাইম : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ৪৬ বার পঠিত

টেকনাফ মডেল থানার উদ্যোগে মুজিববর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রীতি’ এ স্লোগানকে সামনে রেখে ‘কমিউনিটি পুলিশিং ডে ২০২১ উদযাপন উপলক্ষ্যে পুলিশের বিভিন্ন সেবা সম্পর্কিত প্রচারণার অংশ হিসেবে এক বিশাল বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ অক্টোবর) সকাল ১০ টায় ‘কমিউনিটি পুলিশিং ডে ২০২১’ উপলক্ষ্যে র‍্যালী উদ্বোধন করা হয়। র‍্যালীটি টেকনাফ থানার চত্বর থেকে শুরু করে পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে থানার কম্পাউন্ডে এসে শেষ হয়।

র‍্যালীতে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাফিজুর রহমান ও অন্যান্য কর্মকর্তাসহ কমিউনিটি পুলিশের নেতৃবৃন্দ, থানার এলাকার বিভিন্ন নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, রাজনৈতিক ব্যক্তিত্ব, সুধীজন, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক ও সাংবাদিক অংশগ্রহণ করেন। র‍্যালী শেষে থানার কম্পাউন্ডে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ কর্মকর্তা (ওসি) মোঃ হাফিজুর রহমান।

টেকনাফ ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক সন্তোষ কুমার শীল এর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা চেয়ারম্যন নুরুল আলম। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জহীর হোসেন এম,এ, টেকনাফ পৌরসভা কমিউনিটি পুলিশিং পক্ষ থেকে সাইফুদ্দিন খালেদ,টেকনাফ পৌর আঃ লীগেরসাধারণ সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুর, টেকনাফ ট্রাফিক পুলিশ ইন্সপেক্টর ফারুক আল মামুন ভূঁইয়া,মোঃ নজরুল ইসলাম মীর আহমেদ সাবরাং সাইফুল্লাহ বাহারছড়া, সাবেক টেকনাফ উপজেলা ছাত্রলীগের সভাপতি সুলতান মাহমুদ,রেজাউল করিম হ্নীলা, মোহাম্মদ হারুন শিকদারের হোয়াইক্যং ও টেকনাফ উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম মুন্না প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা বর্তমান পরিস্থিতি সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ইভটিজিং, মাদক, বাল্যবিবাহ, সন্ত্রাসী কর্মকান্ডসহ বিভিন্ন অপরাধ দমন বিষয়ে বিভিন্ন তথ্য-উপাত্ত নিয়ে আলোচনা করেন।

অনুষ্ঠান শেষে সভাপতি ও প্রধান অতিথি সাইফুদ্দিন খালেদ, নজরুল ইসলাম, মোহাম্মদ আলম বাহাদুর ও টেকনাফ মডেল থানার অপারেশন অফিসার খোরশেদ আলম সহ চার জনের হাতে ক্রেস্ট তুলে দেন। পরে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs
error: Content is protected !!